আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৬:০৯

করোনা প্রতিরোধে টাঙ্গাইল মডেল থানার মাস্ক বিতরণ

 

দৃষ্টি নিউজ:

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে টাঙ্গাইল সদর থানার উদ্যোগে ইজিবাইক চালকদের মাছে মাস্ক বিতরণ সহ নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের(বিপিএম) নেতৃত্বে পুলিশ কর্মকর্তা ও সদস্যদের মাঝে মাস্ক, হ্যান্ড গ্লাভস, হেক্সাসল ও কীট বিতরণ করা হয়েছে। এছাড়া সোমবার(২৩ মার্চ) ইজিবাইক চালকদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

টাঙ্গাইল মডেল থানার উদ্যোগে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার প্রতিটি ওয়ার্ডে মানুষকে সচেতন করতে লিফলেট বিতরণ হয়েছে। বিদেশ ফেরত মানুষদের সনাক্ত করে হোম কয়ারেন্টাইনের আওতায় আনা হচ্ছে। তাদের তালিকা তৈরি করা হচ্ছে। জনস্বার্থে ২৪ ঘণ্টাা থানার কার্যক্রম চলমান রয়েছে। বিদেশ থেকে আসা ব্যক্তিরা যাতে হাত পরিষ্কার করে, থানায় ঢুকতে পারে সেজন্য থানা গেটে বেসিন, হ্যান্ডওয়াশ ও হেক্সাসলের ব্যবস্থা রাখা হয়েছে।

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেনের আয়োজনে থানা সংলগ্ন আমঘাট রোডে ইজিবাইক চালকদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এ সময় শতাধিক ইজিবাইক চালককে নিজ উদ্যোগে মাস্ক বিতরণ করেন। ভবিষ্যতেও যে কোন দুর্যোগ মোকাবেলায় থানার প্রতিটি সদস্য প্রস্তুত রয়েছে বলে তিনি জানান।

মাস্ক বিতরণকালে বাংলাদেশ মানবাধিকার কমিশন টাঙ্গাইল পৌর শাখার সভাপতি মো. রাশেদ খান মেনন রাসেল, সাংগঠনিক সম্পাদক মো. মশিউর রহমান রহমান, দিঘুলীয়া-সাঁকরাইল ইজিবাইক মালিক-চালক সঞ্চয় সমিতির উপদেষ্টা এসএম আওয়াল মিয়া, সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ লিমন সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno