আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৩:০৫

কলেজছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগে অপর ছাত্র আটক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের সখীপুর উপজেলার চতলবাইদ এলাকায় মঙ্গলবার(১৯ জানুয়ারি) দিনগত রাত ১২টার দিকে হামলা চালিয়ে আনিছুর রহমান (১৮) নামে এক কলেজছাত্রকে হত্যার অভিযোগে তাজমুল ইসলাম নামে অপর এক কলেজ ছাত্রকে পুলিশ আটক করেছে।

একই হামলায় নিহত ওই ছাত্রের যমজ ভাই কলেজছাত্র আশিকুর রহমান(১৮) গুরুতর আহত হয়েছেন। আহত আশিকুরকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত আনিছুর ও আহত যমজ আশিকুর সখীপুর উপজেলার চতলবাইদ গ্রামের প্রবাসী আমিনুর রহমানের ছেলে। দুজনই সখীপুর সরকারি মুজিব কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

হাসপাতালে চিকিৎসাধীন আহত আশিকুর জানান, মঙ্গলবার রাত আটটার দিকে তারা দুই ভাই, সহপাঠী এক খালাতো বোন ও বাড়ির আরও দুই শিশুকে নিয়ে বাড়ি থেকে ২৫০ গজ দূরে হালিম পীরের বাড়িতে বার্ষিক বাউল গানের আসরে যান।

রাত ১১টার দিকে সবাইকে নিয়ে বাড়ি ফেরার পথে হঠাৎ পেছন থেকে একদল দুর্বৃত্ত তাদের ওপর হামলা চালিয়ে বেদম মারপিট করে। এ সময় তাদের সহপাঠী খালাতো বোন ও দুই শিশু দৌঁড়ে বাড়িতে গিয়ে চিৎকার করে সবাইকে ঘটনা জানায়।

আশপাশের লোকজন ছুটে এসে আহত দুই ভাইকে উদ্ধার করে রাত ১টার দিকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক আনিছুরকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, বুধবার(২০ জানুয়ারি) সকালে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এরআগে গত রাতেই গ্রামবাসী হামলায় জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে তাজমুল ইসলাম (১৮) নামে এক কলেজছাত্রকে ধরে পুলিশের হাতে তুলে দিয়েছে।

আটক তাজমুল উপজেলার ঘেচুয়া গ্রামের প্রবাসী নুরুল ইসলামের ছেলে। এ ঘটনায় সখীপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।

এদিকে নিহত আনিছুরের ফেসবুক আইডিতে দেখা যায়, তিনি দুই দিন আগে ‘মৃত্যু খুব কাছেই’ লিখে ফেসবুকে স্ট্যাটাস দেন। তার বন্ধুরা এটিকে পূর্ববিরোধ থেকে পরিকল্পিত হত্যাকান্ড বলে দাবি করছেন। তারা অপরাধীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সখীপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) একে সাইদুল হক ভূঁইয়া জানান, হামলা চালিয়ে পিটানোর ঘটনার কথা বলা হলেও নিহত আনিছুরের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

তবে সুরতহাল রিপোর্টে আনিছুরের দুই চোখ লাল ছিল বলে লেখা হয়েছে। তিনি আরও জানান, ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। কী কারণে আনিছুরের মৃত্যু হয়েছে ময়না তদন্তের পর তা জানা যাবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno