আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৩:৩৮

কালিহাতীতে অস্ত্র ও গুলি সহ আটক ৬

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতীতে একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি চাপাতি ও ১০০ পিস ইয়াবাসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার(১৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার আউলিয়াবাদ এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় একটি সাদা প্রাইভেট কার (ঢাকা মেট্রো-ক-০৩-৭৩২৬) জব্দ করা হয়। টাঙ্গাইলের সিনিয়র এএসপি (কালিহাতী সার্কেল) মো. মাছুদুর রহমান মনির এই তথ্য নিশ্চিত করেছেন।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, ঢাকার ধামরাই বেন্না এলাকার রতন শীলের ছেলে গৌতম শীল(৩২), সাধন চক্রবর্তীর ছেলে হৃদয় চক্রবর্তী(২৫), ধামরাইয়ের কুশুরা এলাকার আবুল হোসেনের ছেলে সুজন হোসেন (২৬), কালিহাতী উপজেলার কাগমারী ছাতিহাটি গ্রামের মিজানুর রহমানের ছেলে সুজন আহমেদ (২৫), আগচারান গ্রামের আ. খালেকের ছেলে খাইরুল ইসলাম (২৫),বল্লা দক্ষিণ পাড়া মিজানুর রহমানের ছেলে আরিফুল ইসলাম রুপু(২৬)।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেন জানান, মঙ্গলবার রাতে উপজেলার আউলিয়াবাদ এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে কালিহাতী থানার এসআই মেহেদী হাসানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়। এ সময় একটি চাইনিজ পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি চাপাতি, একটি পাঞ্জা, একটি লোহার লাঠি ও ১১৫পিস ইয়াবাসহ ৬ যুবককে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে কালিহাতী থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno