আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৭:৫৪

কালিহাতীতে এলসিএফ কর্মীর শ্লীলতাহানির অভিযোগ!

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার আউলিয়াবাদ এলাকায় এলজিইডির এক এলসিএফ কর্মীর শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে। এ বিষয়ে প্রতিকার চেয়ে টাঙ্গাইলের পুলিশ সুপারের কাছে ওই নারী বাদি হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।


অভিযোগে প্রকাশ, কালিহাতী উপজেলার আউলিয়াবাদ এলাকার অত্যন্ত নিম্ন আয়ের পরিবারের ওই নারী এলজিইডির এলসিএফ কর্মী হিসেবে ভাঙ্গা রাস্তায় মাটি ফেলে মেরামতের কাজ করেন। পাশের বাড়ির আন্তাজ আলীর ছেলে সাবান আলী, মৃত বারেক তালুকদারের ছেলে আ. মান্নান তালুকদার সহ কয়েক ব্যক্তি তাকে নানাভাবে উত্যক্ত করছিল।

গত ২৯ জুলাই রাতে ওই নারী ঘরের বাইরে বের হলে সাবান আলী ও মান্নান তালুকদার তার মুখ ও মাথায় কাপড় দিয়ে ঢেকে অপহরণের চেষ্টা করে। এ সময় তিনি ধস্তাধস্তি করায় তারা ওই নারীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করে।

অপহরণ করতে না পেরে এক পর্যায়ে সেখানে মাটিতে ফেলে তাকে যৌন নিগ্রহের চেষ্টা করে। ধস্তাধস্তির সময় তার মাথার কাপড় সরে গেলে তিনি দুস্কৃতকারীদের দেখতে পান।

এ বিষয়ে প্রতিকার চেয়ে ৩১ জুলাই তিনি টাঙ্গাইলের পুলিশ সুপারের কাছে একটি লিখিত আবেদন করেছেন। পুলিশ সুপারের কার্যালয় আবেদনটি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য কালিহাতী থানায় পাঠানো হয়েছে।


কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, আবেদনটি পাওয়ার পর তারা তদন্ত করে দেখছেন। তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno