আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  বিকাল ৫:০৯

কালিহাতীতে কলেজ ছাত্রকে হাতুড়িপেটার প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতীতে চর নগরবাড়ী হাজী আবু হাসেম টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ছাত্র ওয়ালিউল্লাহ ইসলাম জিমকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে বখাটেরা। একাদশ শ্রেণির মেধাবী শিক্ষার্থী জিমকে আশংকজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। হাতুড়িপেটাকারী বখাটে সম্রাটকে গ্রেপ্তার ও বিচারের দাবিতে বুধবার(৬ মার্চ) মানববন্ধন এবং রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছে সহপাঠীরা।


বুধবার দুপুরে টাঙ্গাইল-ভূঞাপুর সড়ক অবরোধ করে মানববন্ধন করে কলেজের ছাত্রছাত্রীরা। ফলে সড়কের দুইপাশে যানজট লেগে যায়। খবর পেয়ে পুলিশ দ্রæত ঘটনাস্থলে আসে। বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় জিমের সহপাঠীরা।


কলেজের অধ্যক্ষ তোফাজ্জল হোসেন জানান, সম্রাট এলাকার স্বীকৃত মাদকসেবী এবং বখাটে। তিনি প্রতিনিয়ত বিভিন্ন অপরাধ করে থাকেন। সোমবার(৪ মার্চ) ওই বখাটে যুবক কলেজে পরীক্ষার হলরুমে প্রবেশ করে মেধাবী ছাত্র ওয়ালিউল্লাহ ইসলাম জিমের কাছে নেশা করার জন্য চাঁদা দাবি করে। চাঁদার টাকা না পেয়ে জিমকে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। পরে জিমকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।


অধ্যক্ষ আরও জানান, তাদের কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার এ ঘটনার নিন্দা ও অপরাধীদের শাস্তি দাবি করেছেন।


কালিহাতীর নারান্দিয়া ইউপি চেয়ারম্যান মাসুদ তালুকদার জানান, অভিযুক্ত বখাটে সম্রাট এলাকায় বিভিন্ন ধরনের অপরাধ করে থাকে। মেধাবী ছাত্রকে হাতুড়িপেটা করার ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। তিনি অপরাধীর কঠোর শাস্তি দাবি করেন।


কালিহাতী থানার ওসি কামরুল ফারুক জানান, বখাটে সম্রাটের বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে তিনি জানতে পেরেছেন। লিখিত অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশ, সোমবার কলেজ ক্যাম্পাসে বখাটে যুবক নগরবাড়ী গ্রামের সম্রাট ও রনি একাদশ শ্রেণির শিক্ষার্থী ওয়ালিউল্লাহ ইসলাম জিমকে তুচ্ছ ঘটনায় হাতুড়িপেটা করেন। স্থানীয় প্রভাবশালীদের ছত্রছায়ায় বখাটে সম্রাট ও তার সহযোগীরা এলাকায় বিভিন্ন অপরাধ করে থাকে বলে অভিযোগ রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno