আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১১:৩৭

কালিহাতীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

dristy.tv-20টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সোনাখরুল্লা গ্রামে আর্জিনা(২২) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ওই ঘটনায় আর্জিনার পরিবারের অভিযোগ তাকে খুন করা হয়েছে আর স্বামী জোয়াহেরের পরিবারের বক্তব্য তিনি ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করছেন। বুধবার(২৮ জুন) সারাদিন আর্জিনার লাশ থানায় পড়ে থাকার পর বৃহস্পতিবার(২৯ জুন) সকালে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতের পারিবার জানায়, এক বছর আগে কালিহাতী উপজেলার সোনাখরুল্লা গ্রামের আবুল হোসেনের ছেলে জোয়াহের মিয়ার সাথে একই উপজেলার সিঙ্গাইর গ্রামের মফেজ উদ্দিনের মেয়ে আর্জিনা আক্তারের বিয়ে হয়। বিয়ের সময় ৫০ হাজার টাকা দুইভরি স্বর্ণালঙ্কার যৌতুক দেয়ার কথা হয়। নগদ ৩০ হাজার টাকা ও দুইভরি স্বর্ণালঙ্কার দেয়াও হয়। ২০ হাজার টাকা বাকি থাকে। যৌতুকের বাকি টাকার জন্য আর্জিনাকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হয়। সম্প্রতি আর্জিনার বাবা মফেজ উদ্দিন মেয়ের জামাতা জোয়াহেরের বাড়িতে গিয়ে তার মেয়েকে নেয়ার জন্য অনুরোধ করেন এবং বাকি টাকা পারিশোধ করবেন বলে প্রতিশ্রুতি দেন। গত মঙ্গলবার(২৭ জুন) স্বামী জোয়াহের, তার বাবা আবুল হেসেন, চাচা রওশনসহ স্থানীয় মাতব্বরদের উপস্থিতিতে আর্জিনাকে তার স্বামীর বাড়ি নিয়ে যান। পরদিন বুধবার(২৮ জুন) আর্জিনার বাবা মফেজ উদ্দিন বার বার মেয়ের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেন। কেউ তাকে মেয়ে আর্জিনার সাথে যোগাযোগ করিয়ে দেয়নি। ওই দিন সন্ধ্যায় মফেজ উদ্দিন প্রতিবেশীদের মাধ্যমে জানতে পারেন তার মেয়ে মারা গেছে। তার লাশ থানায় নেওয়া হয়েছে।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন জানান, একটি অপমৃত্যু মামলা রেকর্ড করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে বলা যাবে ঘটনাটি হত্যা না আত্মহতা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno