আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৭:২০

কালিহাতীতে জাতীয় শোক দিবস পালিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতীতে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে রোববার(১৫ আগস্ট) সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন, স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারি, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বিকম,

উপজেলা নির্বাহী অফিসার রুমানা তানজিন অন্তরা, কালিহাতী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান, কালিহাতী সার্কেলের এএসপি শরিফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএ মালেক ভূঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা পারভীন প্রমুখ।

এছাড়া কালিহাতী পৌরসভা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, অফিসার্স ক্লাব, কালিহাতী প্রেসক্লাব, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, কালিহাতী পৌর আওয়ামীলীগ, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, শেখ রাসেল স্মৃতি সংসদ, উপজেলা শ্রমিকলীগ,

কালিহাতী কেন্দ্রীয় জয়কালি মন্দির, কালিহাতী সাধারণ পাঠাগার, দলিল লেখক সমিতিসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তর, ব্যাংক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করে।


উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারি। আলোচনা সভা শেষে ১৩ জন বেকার যুবক ও যুব মহিলাদের মাঝে ৪০ হাজার টাকা করে মোট পাঁচ লাখ ২০ হাজার টাকা যুব ঋণ এবং অনলাইন ভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

জাতীয় শোক দিবসে ১৫ আগস্টে শহীদদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া মাহফিল, বৃক্ষ রোপন ও শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno