আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৪:১২

কালিহাতীতে দেশীয় অস্ত্রসহ ছয় ডাকাত গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সহদেবপুর খেলার মাঠ থেকে বৃহস্পতিবার(১৮ জানুয়ারি) ভোরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও বিভিন্ন সরঞ্জামসহ ছয় ডাকাতকে পুলিশ গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার দাওভাঙ্গাঁ গ্রামের মৃত ময়দান আলীর ছেলে সেলিম উদ্দিন ওরফে আশরাফ(৪৫), উল্লাপাড়া উপজেলার বড়ঘোনা গ্রামের সালাম তালুকদারের ছেলে রাসেল মাহমুদ সবুজ ওরফে নয়ন(২৮), একই উপজেলার বেতকান্দি গ্রামের আ. মোমেনের ছেলে মেহেদী হাসান ওরফে শুকুর(২২), রামকান্তপুর গ্রামের আ. সামাদের ছেলে নুর ইসলাম(২০), সলংগা উপজেলার মাহমুদপুর ভ্যাংরী গ্রামের আব্দুস সালামের ছেলে রাশেদুল ইসলাম ওরফে রাসেল (২৭) এবং ঢাকার ধামরাই উপজেলার বাউটিয়া গ্রামের মৃত গোলাপ বেপারীর ছেলে নাজিম উদ্দিন(৩৮)।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেন জানান, গোপণ সংবাদের ভিত্তিতে উপজেলার সহদেবপুর খেলার মাঠে এসআই আ. ওহাব, এসআই আ. হামিদ ও এসআই মনোয়ারের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে ছয় ডাকাতকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে তিনটি ছুরি, তালা ও দরজা ভাঙার কাজে ব্যবহৃত বিশেষ ধরনের তৈরি দুইটি যন্ত্র, পাঁচটি মোবাইল সেট, একটি মানকী টুপি, পাঁচটি হাফপ্যাণ্ট উদ্ধার করা হয়। ওসি আরো জানান, গ্রেপ্তারকৃতদের ১৩ জানুয়ারি উপজেলা সদরের কুষ্টিয়া গ্রামের ঈমান আলীর বাড়িতে ডাকাতির বিষয়েও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno