আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  ভোর ৫:১৯

কালিহাতীতে পৌর কাউন্সিলরের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী পৌরসভার কুষ্টিয়ায় সাবেক কাউন্সিলরের বাড়িতে শুক্রবার(১২ জানুয়ারি) দিবাগত রাতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা অস্ত্রের মুখে চারটি পরিবারের সবাইকে জিম্মি করে ৭০ ভরি স্বর্ণালঙ্কার, ১২ লাখ টাকা ও দামি মোবাইল ফোন লুটে নিয়েছে।
জানাগেছে, কালিহাতী পৌরসভার সাবেক কাউন্সিলর ইমান আলীর বাড়িতে শুক্রবার দিনগত রাত প্রায় ৩টার দিকে ১০-১২ জনের একদল মুখোশধারী ডাকাত ঘরের দরজা ভেঙে প্রবেশ করে পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে। এসময় ডাকাতদল ওই বাড়ির চারটি পৃথক পরিবারের আলমারি থেকে ৭০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও দামি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।
ইমান আলী পুলিশের কর্তব্যে গাফিলতির অভিযোগ তুলে জানান, তার বাড়ি থেকে রাতেই কালিহাতী থানায় একাধিকবার ফোন করা হয়। কিন্তু পুলিশের কোন সাড়া পাওয়া যায়নি। পুলিশ তৎক্ষণিক এলে ডাকাত দলকে আটক করা সম্ভব হত।
খবর পেয়ে শনিবার(১৩ জানুয়ারি) সকালে কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, কালিহাতী সার্কেলের সহকারী পুলিশ সুপার মাসুদুর রহমান মনিরসহ পুলিশের উর্র্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
এবিষয়ে কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন জানান, দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno