আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:৪৬

কালিহাতীতে প্রতিপক্ষের হামলায় নারী সহ চার জন আহত

 

দৃষ্টি নিউজ:

অাহত রেজিয়া বেগম

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার কুষ্টিয়া গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারী সহ চার জন আহত হয়েছেন। আহতদের মধ্যে মোছা. রেজিয়া বেগম(৫৫) নামে এক নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও অন্যদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
জানাগেছে, কালিহাতী উপজেলার কুষ্টিয়া গ্রামের মৃত কিতাব আলীর ছেলে মো. আনছার আলীর সাথে প্রতিবেশি মৃত ইলিম উদ্দিনের ছেলে মো. ইসমাইল হোসেন ও মো. শামছুল হকদের ১৬ শতাংশ ভূমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল। গত ২ ডিসেম্বর(শনিবার) জমি নিয়ে বিরোধের জের ধরে মো. ইসমাইল হোসেন ও মো. শামছুল হক এবং তাদের ৫-৬জন সাঙ্গপাঙ্গ আনছার আলীর বাড়িতে হামলা করে। এ সময় তারা বাড়িঘরে ভাংচুর চালায় এবং আনছার আলী(৬৫), তার স্ত্রী মোছা. রেজিয়া বেগম(৫৫) ছেলে মো. আলামিন(২১) ও পুত্রবধূ আমিনা বেগমকে(২০) পিটিয়ে গুরুতর আহত করে। আহতদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে মোছা. রেজিয়া বেগমের অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
এ বিষয়ে মো. আনছার আলী বাদি হয়ে ওইদিন রাতে ১২ জনের নামোল্লেখ ও অজ্ঞাত ৫-৬জনকে অভিযুক্ত করে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করেছেন। তিনি হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
আনছার আলী জানান, হামলাকারীরা এলাকায় অত্যন্ত প্রভাবশালী ও দাঙ্গাবাজ শ্রেণির লোক। আচমকা হামলা চালিয়ে তারা বাড়ির মহিলা সহ চারজনকে পিটিয়ে গুরুত্বর আহত করেছে। আহত তার স্ত্রী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন জানান, কুষ্টিয়ার ঘটনায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno