আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ২:১৯

কালিহাতীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। মঙ্গলবার(২৬ মার্চ) উপজেলা প্রশাসনের উদ্যোগে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়।


এ উপলক্ষে কালিহাতী আরএস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন, আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সাবেক সদস্য ও সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী এমপি।

ক্রমান্বয়ে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, কালিহাতী থানা, মুক্তিযোদ্ধা সংসদ, কালিহাতী প্রেসক্লাব, কালিহাতী পৌরসভা, উপজেলা আওয়ামীলীগ এবং এর সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুষ্পার্ঘ অর্পণ করে। পরে মুক্তিযুদ্ধে শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত ও ১ মিনিট নিরবতা পালন করা হয়।


কালিহাতী আরএস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় সংগীতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স এবং বিএনসিসি’র সমন্বয়ে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।


দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, প্রাজ্ঞ রাজনীতিক ও প্রাবন্ধিক আবদুল লতিফ সিদ্দিকী এমপি। উপজেলা নির্বাহী অফিসার শাহাদাত হুসেইনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বিকম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, ব্যারিস্টার সারওয়াত সিরাজ শুক্লা, মহান মুক্তিযুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কাজী আশরাফ হুমায়ুন বাঙাল, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিজানুর রহমান মজনু, কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) কামরুল ফারুক, কালিহাতী প্রেসক্লাবের সভাপতি রঞ্জন কৃষ্ণ পন্ডিত, সাধারণ সম্পাদক মোল্লা মুশফিকুর মিল্টন প্রমুখ ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno