আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১১:১২

কালিহাতীতে শিশু ধর্ষণের অভিযোগে ব্যবসায়ী গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী পৌরসভার বেতডোবা এলাকায় দশ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে খলিলুর রহমান তালুকদার(৩৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার(২৯ জানুয়ারি) বিকাল সোয়া ৪টার দিকে এলেঙ্গা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত খলিলুর রহমান তালুকদার ঘাটাইল উপজেলার হামিদপুর গ্রামের মৃত আব্দুল জলিল তালুকদারের ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, কালিহাতী পৌরসভার বেতডোবা গ্রামে খলিলুর রহমান তালুকদারের ভাড়া বাসায় কাজ করার জন্য উপজেলার কাঁচতলা গ্রামের দশ বছরের এক মেয়েকে গত মঙ্গলবার(২৩ জানুয়ারি) নিয়ে আসে। গত শুক্রবার(২৬ জানুয়ারি) খলিলুর রহমান তালুকদার ওই শিশুকে ধর্ষণ করে অসুস্থ্য অবস্থায় বাড়িতে পাঠিয়ে দেয়। পরে পরিবারের লোকজন শিশুটিকে কালিহাতী উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করেন। পরিবারের পক্ষ থেকে সোমবার(২৯ জানুয়ারি) ঘটনাটি কালিহাতী থানা পুলিশকে জানানো হয়। পুলিশ প্রাথমিক তদন্ত শেষে সোমবার বিকালে এলেঙ্গা থেকে ধর্ষক খলিলুর রহমান তালুকদারকে গ্রেপ্তার করে।
ধর্ষিতার বাবা জানান, ধর্ষক খলিলুর রহমান তালুকদার ধর্ষণের ঘটনা কারো কাছে প্রকাশ করা হলে তাকে মেরে ফেলার হুমকি দেয়। ফলে তিনি পুলিশকে ঘটনাটি জানাননি। হাসপাতালে মেয়ের অবস্থার অবনতি হওয়ায় তিনি সোমবার পুলিশকে জানিয়েছেন।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেন জানান, ধর্ষিতা শিশুটিকে কালিহাতী হাসপাতাল থেকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ধর্ষিতার বাবা বাদি হয়ে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno