আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৩:৩৪

কালিহাতী উপজেলার ৩৭ যুবদল নেতাকর্মীর পদত্যাগ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা ও দুই পৌর জাতীয়তাবাদী যুবদলের ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের বাদ দিয়ে কমিটি গঠনের অভিযোগ এনে বিক্ষুব্ধ ৩৭ নেতাকর্মী স্বেচ্ছায় পদত্যাগ করেছেন।

শনিবার (২ জানুয়ারি) দুপুরে কালিহাতী উপজেলা যুবদল নেতা রফিকের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তারা পদত্যাগ করেন।

পদত্যাগকারীরা হচ্ছেন, কালিহাতী উপজেলা জাতীয়তাবাদী যুবদলের যুগ্ম-আহ্বায়ক মজনু মিয়া, সদস্য রফিকুল ইসলাম, রাশেদ তালুকদার, রোকনুজ্জামান স্বপন, আমিনুল ইসলাম লিটন, শফিকুল ইসলাম খান, জাহাঙ্গীর আলম, হামিদুর রহমান, আরিফুল

ইসলাম, কালিহাতী পৌর যুবদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক আজগর আলী, যুগ্ম-আহ্বায়ক আব্দুল বারেক, আবু সাঈদ, বাহাদুর, সদস্য সোনা মিয়া, শাহ আলী, মামুন ভূইয়া, মীর মুন্না, আব্দুল বাছেদ, জিয়াউল হক, পলাশ, শুকুর মাহমুদ, নুরুজ্জামান, এলেঙ্গা পৌর

যুবদলের যুগ্ম-আহ্বায়ক মোজাম্মেল ফকির, চাঁন মিয়া, ফারুক হোসেন, মির্জা শরিফুল ইসলাম, বাবলু, মাসুদ রানা, সদস্য আলমগীর হোসেন, খালেকুজ্জামান মানিক, আলতাফ হোসেন, শাহ আলম, স্বপন দাস, মনোয়ার হোসেন, রফিকুল ইসলাম, হেকমত আলী ও শাহ আলম।

সংবাদ সম্মেলনে যুবদলের নেতারা অভিযোগ করেন, ‘ঘোষিত কমিটির সদস্য সচিব শামীম আল মামুন প্রামাণিককে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানের শীষ প্রতীক মনোনয়ন দেওয়া হয়। তবে তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর সাথে আঁতাত করাসহ অর্থের বিনিময়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান।

অন্যদিকে, কালিহাতী উপজেলা জাতীয়তাবাদী যুবদলের আহ্বায়ক আনোয়ার হোসেন মোল্লা একজন কট্টর আওয়ামী লীগ পরিবারের সন্তান।

উপজেলা জাতীয়তাবাদী যুবদলের যুগ্ম-আহ্বায়ক হাসমত আলীর রেজা গত সংসদ নির্বাচনে ঘাটাইল উপজেলায় আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেন।

নুরুজ্জামান আহমেদ এবং ইদ্রিস আলী আওয়ামী লীগের এজেন্ডা বাস্তবায়ন করে যাচ্ছেন। কালিহাতী উপজেলা, কালিহাতী ও এলেঙ্গা পৌর যুবদলের কমিটি

আওয়ামীলীগের এজেন্ডা বাস্তবায়নকারীদের নিয়ে গঠন করায় এবং প্রকৃত ত্যাগী ও পরীক্ষিত নেতাদের বাদ দিয়ে কমিটি গঠন করায় তারা জাতীয়তাবাদী যুব দল থেকে স্বেচ্ছায়-সজ্ঞানে পদত্যাগ করেছেন।

তৃণমূলের নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের দিয়ে একটি সুসংগঠিত কমিটি গঠনের আহ্বান জানান তারা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno