আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ২:১২

কালিহাতী উপজেলা পরিষদের উদ্যোগে বন্যার্তদের মাঝ ত্রাণ বিতরণ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী উপজেলা পরিষদের উদ্যোগে বন্যার্তদের মাঝে রোববার(২০ আগস্ট) বিকালে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ৫০০টি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী হিসেবে শুকনো খাবার, চিড়া, মুড়ি, গুড়, বিস্কুট, মোমবাতি, সাবান, তেল ও দিয়াশলাই দেয়া হয়। কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন, কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার আবু নাসার উদ্দিন, কালিহাতী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, বিআরডিবি’র চেয়ারম্যান আফাজ উদ্দিন, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রামাণিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমিন সরকার, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী গাজিউর রহমান প্রমুখ।
প্রধান অতিথি বলেন, কালিহাতী উপজেলায় স্মরণকালের ভয়াবহ বন্যা চলছে। ক্ষতিগ্রস্ত হয়েছেন লাখো মানুষ। বানভাসি মানুষের পাশে বর্তমান সরকার ও আওয়ামী লীগের নেতাকর্মীরা সব সময় আছেন। প্রতিটি ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্তদের তালিকা করা হচ্ছে। তালিকা অনুযায়ী তাদেরকে সর্বোচ্চ সহযোগিতা করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno