আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:৩২

কালিহাতী উপজেলা মুক্তিযোদ্ধা ভবনের জমি বন্দোবস্তের দলিল সম্পন্ন

 

দৃষ্টি নিউজ:

dristy.tv--28
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সাতুটিয়া মৌজার ১৩০ নং দাগের সাড়ে ৯ শতাংশ জমি উপর মুক্তিযোদ্ধা ভবন নির্মাণের জন্য অকৃষি খাস জমি বন্দোবস্ত দলিল সম্পাদিত হয়েছে। মঙ্গলবার(৬ জুন) বিকালে কালিহাতী সহকারী সাব-রেজিস্টার বুরহান উদ্দিন সরকার এই বন্দোবস্ত দলিল সম্পাদন করেন।
সরকার পক্ষে সম্পাদন করেছেন কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি)এর পক্ষে স্বাক্ষর করেছেন সার্ভেয়ার ওমর ফারুক ও অফিস সহকারী মমিনুল ইসলাম এবং মুক্তিযোদ্ধাদের পক্ষে স্বাক্ষর গ্রহণ করেছেন মুক্তিযোদ্ধা কমান্ডার মিজানুর রহমান মজনু ও ডেপুটি কমান্ডার কৃষিবিদ আলহাজ্ব মীর মিজানুর রহমান। সাক্ষী হিসেবে স্বাক্ষর করেন মুক্তিযোদ্ধা মো. রফিকুল ইসলাম তালুকদার।
স্থানীয় কয়েকজন মুক্তিযোদ্ধা জানান,মুক্তিযোদ্ধা ভবন নির্মাণের জন্য অকৃষি খাসজমি ব্যবস্থাপনা ও বন্দোবস্ত নীতিমালা ১৯৯৫ এর ১০.০ অনুচ্ছেদ মোতাবেক নীতিমালার ব্যতিক্রম হিসেবে বাজার মূল্য ৩৪ লাখ ৩৩ হাজার ৯৭১ টাকার পরিবর্তে ১ হাজার ১ টাকা সালামিতে(প্রতীকী মূল্য) মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের সচিব বরাবর দীর্ঘমেয়াদি বন্দোবস্ত প্রদানে সরকার সিদ্ধান্ত গ্রহণ করার পর তা বাস্তবায়ন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno