আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৭:১৪

কালিহাতী থানায় নারী-শিশু ও প্রতিবন্ধী ডেস্ক উদ্বোধন

 

দৃষ্টি নিউজ:

মুজিববর্ষে টাঙ্গাইলের কালিহাতী থানায় একটি গৃহহীন পরিবারের জন্য গৃহ নির্মাণ এবং নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য সার্ভিস ডেস্ক স্থাপন করা হয়েছে।

রোববার (১০ এপ্রিল) সকালে ওই গৃহ হস্তান্তর এবং সার্ভিস ডেস্ক উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপিসহ সারাদেশের থানা যুক্ত ছিল।


কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষে ঘোষণা করেছিলেন বাংলাদেশের কোনো মানুষ গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রীর এ অঙ্গীকার বাস্তবায়নের সহায়ক হিসেবে পুলিশ সারাদেশের ন্যায় কালিহাতী থানাও গৃহহীনদের জন্য একটি গৃহ নির্মাণ করে।

এছাড়া নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য সার্ভিস ডেস্ক স্থাপন করা হয়েছে। তারই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে ওই গৃহ হস্তান্তর এবং সার্ভিস ডেস্ক উদ্বোধন করেন।


উল্লেখ্য, কালিহাতী থানায় ডেস্ক পরিচালনার জন্য একজন নারী সাব-ইন্সপেক্টরের নেতৃত্বে প্রশিক্ষিত নারী পুলিশ সদস্যদের পদায়ন করা হয়েছে। ডেস্ক কর্মকর্তা থানায় আগত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সমস্যা মনোযোগ সহকারে শুনে যথাযথ আইনি ব্যবস্থা নিশ্চিত করবেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno