আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৩:০১

কালিহাতী থানা কম্পাউন্ডে ওয়েটিং রুমের উদ্বোধন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের কালিহাতী থানা কম্পাউন্ডে প্রায় ১০ লাখ টাকা ব্যয়ে নির্মিত ওয়েটিং রুমের উদ্বোধন করা হয়েছে। সোমবার(৫ নভেম্বর) দুপুরে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় নব নির্মিত ওয়েটিং রুমটি উদ্বোধন করেন।
থানায় আসা জনসাধারণের বিশ্রামের জন্য টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলীর ব্যক্তিগত অর্থায়নে ওয়েটিং রুমটি নির্মাণ করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) মো. আহাদুজ্জামান মিয়া, কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার মুছাম্মৎ শাহীনা আক্তার, সিনিয়র সহকারী পুলিশ সুপার(কালিহাতী সার্কেল) মো. মাসুদুর রহমান মনির, সহকারী কমিশনার (ভূমি) নাফিসা আক্তার এবং থানায় কর্মরত কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
এ সময় আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মো. লিয়াকত বলেন, প্রতিদিন অনেক মানুষ নানা কাজে থানায় আসেন। কিন্তু থানার ভেতরে বসার তেমন জায়গা নেই। অনেক সময় দীর্ঘক্ষণ তাদেরকে বাইরে রোদ-বৃষ্টি মাথায় নিয়ে অপেক্ষা করতে হয়। পুলিশদেরও বিভিন্ন বিষয় নিয়ে থানায় বৈঠক করতে হয়। তাই সকলের সুবিধার্থে থানা চত্বরে ওয়েটিং রুমের নির্মাণের উদ্যোগ নেই। থানার অফিসার ইনচার্জ মো. মীর মোশারফ হোসেনের প্রচেষ্টায় ওয়েটিং রুমটির নির্মাণ কাজ বাস্তবায়ন করা সম্ভব হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno