আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১০:১৬

কুমুদিনী সরকারি কলেজে মহান বিজয় দিবস উদযাপিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কুমুদিনী সরকারি কলেজে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। সোমবার(১৬ ডিসেম্বর) সকালে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, বিএনসিসি’র কুচকাওয়াজ, শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। এছাড়া বর্ণাঢ্য র‌্যালি, রচনা প্রতিযোগিতা ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা, মুক্তিযুদ্ধ বিষয়ক বিতর্ক এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিত আলোচনা সভায় বিজয় দিবস উদযাপন কমিটির আহ্বায়ক পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক প্রাণেশ রঞ্জন রায় সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি ছিলেন, কুমুদিনী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল মান্নান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ প্রফেসর আলীম আল রাজী, বীর মুক্তিযোদ্ধা খন্দকার জাহিদ মাহমুদ, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক সোহেল রানা খান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সমাজ কর্ম বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মো. আতাউর রহমান, শিক্ষার্থীদের পক্ষ থেকে বিজ্ঞান বিভাগের ছাত্রী হূমায়রা প্রমুখ।

আলোচনা শেষে বিভিন্ন বিষয়ে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন, প্রতিষ্ঠানের শিক্ষক আবু রাসেল সায়েম।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno