আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৮:৪১

খালেদা জিয়ার চিকিৎসার নামে বিএনপি রাজনীতি করছে :: কৃষিমন্ত্রী

 

দৃষ্টি নিউজ:

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার কৃষি মন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি রাজনীতি করছে। মির্জা ফখরুল ইসলাম আলমগীর, গয়েশ্বর রায়ের মত নেতারা চিকিৎসার নামে রাজনীতি করছেন। এ রাজনীতি সফল হবেনা, বাংলার জনগণ ওই রাজনীতি সফল হতে দেবেনা। শুক্রবার(১ নভেম্বর) টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, তার(খালেদা জিয়ার) সুচিকিৎসার কোন কমতি নেই। তাকে বিষেশজ্ঞ দিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে। কারাবন্দী খালেদা জিয়া জামিন পাবেন কি-না না তা আদালতের এখতিয়ারাধীন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। অপরদিকে, খালেদা জিয়া দেশ শাসনের নামে এতিমের টাকা চুরি করে খেয়েছেন। বাংলাদেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছেন।

ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মাসুদুুল হক মাসুদের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আব্দুর রহমান, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্মাদক শামসুন্নাহার চাপা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, মির্জা আজম এমপি, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি, টাঙ্গাইল-২(গোপালপুর-ভূঞাপুর) আসনের এমপি তানভীর হাসান ছোট মনির প্রমুখ।

সম্মেলনের উদ্বোধন করেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক। দীর্ঘ ১৬ বছর পর অনুষ্ঠিত সম্মেলনে জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী এবং ভ্রাতৃপ্রতীম সংঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে সর্বসম্মতিক্রমে মাসুদুল হক মাসুদকে সভাপতি ও আব্দুল হামিদ ভোলাকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno