আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১১:৩৬

খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেসের বগি লাইনচ্যুত \ তিনঘণ্টা পর চলাচল স্বাভাবিক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুতে উঠার আগ মুহূর্তে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। ফলে দেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলের সাথে ঢাকার ট্রেন চলাচল বন্ধ রয়েছে। শুক্রবার(৯ আগস্ট) দুপুর পৌনে দুইটার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, ঢাকা থেকে খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি শুক্রবার দুপুর পৌনে দুইটার দিকে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে সেতুতে উঠার আগে ট্রেনের ‘চ’ নম্বর বগির দুইটি চাকা লাইনচ্যুত হয়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। ট্রেনটি ঘটনাস্থলে আটকা পড়ে রয়েছে। এদিকে এ ঘটনার পর দেশের পশ্চিম-দক্ষিণাঞ্চলের সাথে এই পথে সকল প্রকার ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

বঙ্গবন্ধুসেতু পূর্ব রেল ষ্টেশনের দায়িত্বরত ষ্টেশন মাষ্টার মাসুম আলী খান জানান, সুন্দরবন এক্সপ্রেসের একটি বগির সামনের দুইটি চাকা লাইনচ্যুত হয়েছে।

স্থানীয় যন্ত্রপাতি দিয়ে চাকা লাইনে উঠানোর কাজ শুরুর ব্যবস্থা করা হচ্ছে। পরে ঢাকা থেকে উদ্ধারকারী ট্রেন এসে উদ্ধার কাজ শুরু করে। দীর্ঘ তিন ঘণ্টা পর শুক্রবার বিকাল পৌণে চারটার দিকে বঙ্গবন্ধুসেতু হয়ে ঢাকার সাথে উত্তরবঙ্গের রেল যোগাযোগ স্বাভাবিক হয় বলে নিশ্চিত করেন মাসুম আলী খান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno