আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১১:৩৪

খোস মেজাজে চিত্রনায়িকা পপি

 

দৃষ্টি বিনোদন:

বছরের শুরুতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি তার পছন্দের একটি সিনেমার কাজ শেষ করে বেশ খোস মেজাজে রয়েছেন। সাদেক সিদ্দিকী পরিচালিত ২০১৮ সালে শুরু হওয়া ‘সাহসী যোদ্ধা’ সিনেমাটির শূটিং শেষ করে পপি বেশ সন্তুষ্ট।
পপি বলেন, ‘বছরের শুরুটা হলো একটি ভালো গল্পের সিনেমার কাজ শেষ করার মধ্য দিয়ে। বেশ ভাল লাগছে। সাদেক সিদ্দিকী ভাই অনেক কষ্ট করে, শ্রম দিয়ে সিনেমাটি শেষ করেছেন। আশা করছি, সিনেমাটি মুক্তি পেলে দর্শকের ভালো লাগবে।’

‘সাহসী যোদ্ধা’ সিনেমা ছাড়াও ছাড়াও নতুন বছরের কাজ এবং কাজের পরিকল্পনা নিয়ে এগুচ্ছেন পপি। তিনি বলেন, ‘পূর্ব পরিকল্পনা অনুযায়ী নতুন বছরকে ভিন্নভাবে সাজিয়েছি। সেই অনুযায়ী কাজও করছি। নতুন বছরে আরও বেশ কিছু নতুন সিনেমাতে কাজ করা হবে। তাছাড়া এ বছর আমার মুক্তি প্রতিক্ষীত সিনেমাগুলোতে আমাকে নতুন আঙ্গিকে দেখতে পাবেন দর্শক।’

শিগগিরই শাহীন সুমন পরিচালিত ‘গ্যাংস্টার’ নামে একটি সিনেমাতে অভিনয় করবেন। অভিনয়ের পাশাপাশি সাংগঠনিক কাজেও যুক্ত হয়েছেন পপি। বাংলাদেশ ফিল্ম ক্লাবের সর্বশেষ নির্বাচনে অংশ নিয়ে জয়ী হন তিনি। অভিনয়ের ব্যস্ত সূচির ফাঁকে ফাঁকে এই সংগঠনের কার্যক্রমে যুক্ত থাকার কথা জানিয়েছেন এ নায়িকা।

এ বছরই শেষ হবার কথা রয়েছে পপির ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ও ‘সেভ লাইফ’ সিনেমার কাজ। সিনেমা দুটির কাজ আপাতত স্থগিত থাকলেও ২০২০’এ শেষ হয়ে যাবে বলে পপি আশাবাদ ব্যক্ত করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno