আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৩:৪৯

গণমানুষের কল্যাণে বাকি জীবনটা বিলিয়ে দিতে চাই :: শাহজাহান আনছারী

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল সদর উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক শাহজাহান আনছারী বলেছেন, আমি ছাত্রলীগের কর্মী হিসেবে রাজনীতি শুরু করেছিলাম। দলের প্রতি আনুগত্য, সততা, নিষ্ঠার সাথে দলীয় কর্মকান্ডে সক্রিয় থেকে এখন জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছি। আমি সব সময় সাধারণ মানুষের কাছে থেকেছি; অসহায়, দরিদ্র, নিপীড়িত, নির্যাতিত মানুষের পাশে দাঁড়িয়েছি। গণমানুষের কল্যাণে বাকি জীবনটা বিলিয়ে দিতে চাই। এজন্যই আগামি উপজেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। তিনি শুক্রবার(১১ জানুয়ারি) সকালে সদর উপজেলার করটিয়াস্থ ‘আনছারী কমপ্লেক্স’- এ করটিয়া ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখছিলেন।
করটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ মাজেদুল আলম নাঈমের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, করটিয়া ইউপি চেয়ারম্যান খালেকুজ্জামান চৌধুরী মজনু, টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সোলায়মান হোসেন, জেলা আওয়ামী যুবলীগের সদস্য শামীম আনছারী, টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোমেন হোসেন খান পাপন, করটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর সিকদার, ঘারিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন, গালা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. ঠান্ডু মিয়া, দাইন্যা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফজাল হোসেন, মামুদনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলতাফ হোসেন, হুগড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেন, পোড়াবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক আনোয়ার হোসেন, করটিয়া ইউনিয়ন যুব লীগের সভাপতি এমদাদুল হক এনামুল প্রমুখ। সভাটি সঞ্চালনা করেন, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও সরকারি সা’দত কলেজের এজিএস সোহেল আনছারী।
বক্তারা বলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক শাহজাহান আনছারী একজন পরিস্কার মানুষ। তার চাওয়া-পাওয়ার কিছু নেই। তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে জনসাধারণ একজন সাদা মনের মানুষকে তাদের সেবার জন্য পাবে। শাহজাহান আনছারী সারা জীবন নিজ অর্থে রাজনীতি ও অসহায় দরিদ্রের মাঝে সহায়তা প্রদান করেছেন। চরাঞ্চলের নদী ভাঙা অসহায় মানুষের মাঝে তিনি নিজ অর্থায়নে নিয়মিত ত্রাণ বিতরণ করে আসছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno