আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৭:১৩

গোপালপুরে আন্তঃজেলা চোর চক্রের পাঁচ সদস্য গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের গোপালপুরে আন্তঃজেলা চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার(৩ জুলাই) রাতে গোপালপুর ও কালিহাতী উপজেলায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- সিরাজগঞ্জের বেলকুচি থানার চালা উত্তরপাড়া গ্রামের আকবর আলীর ছেলে রাসেল মিয়া ওরফে সরকার(৩৬), একই এলাকার আবুল কালামের ছেলে রেজাউল করিম(৩৭) ও মৃত ফকির চাঁনের ছেলে নূরনবী(২৬), টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ভরবাড়ী গ্রামের নূর এলাহীর ছেলে সোহান(২৭) এবং একই উপজেলার দেউপুর গ্রাামের মৃত আ. রশিদ শেখের ছেলে লাভলু শেখ(৩৫)।


পুলিশ জানায়, টাঙ্গাইল পুলিশ সুপারের নির্দেশে গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের সহযোগিতায় ওসি মোশারফ হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে আন্তঃজেলা চোর চক্রের সদস্যদের গ্রেপ্তার করা হয়। জেলার বিভিন্ন বাজার এলাকায় সিএনজি নিয়ে দোকান ঘরের টিনের চাল কেটে ও তালা ভেঙ্গে চুরি করা তাদের পেশা।


গোপালপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মোশারফ হোসেন জানান, গত ৩ জুলাই মির্জাপুর বাজারের জহুরুল ষ্টোরের টিনের চাল কেটে প্রথমে ঘরে প্রবেশ করে। পরে দোকানের মালামাল চুরি করে সিএনজিযোগে পালিয়ে যাওয়ার সময় বাজারের নৈশ প্রহরী রাসেলকে আটক করে। বাকিরা সিএনজি নিয়ে পালিয়ে যায়।

আটক রাসেলের কাছ থেকে বাকী চোরদের ঠিকানা সংগ্রহ করে গোপালপুর ও কালিহাতী উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।


ওসি আরও জানান, গ্রেপ্তারকৃতদের প্রত্যেকের নামে গোপালপুর থানাসহ জেলার বিভিন্ন থানায় ১০-১২টি করে চুরির মামলা রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno