আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৩:৪৫

গোপালপুরে বইয়ের আঘাতে শিক্ষার্থী হাসপাতালে

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের গোপালপুরে ক্লাসে নির্ধারিত বইয়ের বদলে অন্য বই নেওয়ায় নবম শ্রেণির এক ছাত্রীকে শক্ত বই দিয়ে মাথায় আঘাত করেছেন শিক্ষক রফিকুল ইসলাম(মাসুদ রানা)। এ ঘটনায় আহত ওই ছাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) গোপালপুর পৌরসভার সূতী ভিএম সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। স্কুলের প্রধান শিক্ষক আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আহত ছাত্রী মাতৃ আক্তার রিয়া জানায়, ভুলবসত: তিনি ক্লাসে সাধারণ গণিত বইয়ের পরিবর্তে উচ্চতর গণিত বই নিয়ে যান। এতে ক্ষিপ্ত হয়ে ক্লাসের শিক্ষক রফিকুল ইসলাম(মাসুদ রানা) তাকে বকাঝকা শুরু করেন। এরপর ‘তোকে মেরেই ফেলবো’ বলে চিৎকার দিয়ে একটি শক্ত মলাটের বই হাতে নিয়ে তার মাথায় জোরে আঘাত করেন।

এরপর অনেকক্ষণ বকাঝকা করে তাকে ক্লাসে চল্লিশ মিনিট দাঁড় করিয়ে রাখেন। এ সময়ে প্রচণ্ড মাথা ব্যথায় ওই শিক্ষার্থী বমি করতে করতে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক দেলোয়ার হোসেন জানান, ছাত্রীর মাথায় শক্ত কিছু দিয়ে আঘাত করা হয়েছে। মাথার বাম দিকে ফুলে নীলা জখম হয়েছে। ভেতরে কতোটা রক্তক্ষরণ হয়েছে তা সিটি স্ক্যান ছাড়া বলা যাবে না।


খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার পারভেজ মল্লিক আহত ছাত্রীকে দেখতে হাসপাতালে যান। তিনি জানান, কোনো শিক্ষার্থীকে শারীরিক বা মানসিক আঘাত করার অধিকার কারো নেই। ওই শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno