আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৭:৪২

গোবিন্দাসী বাজার সমিতির নির্বাচন জমে ওঠেছে

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী বাজার সমিতির নির্বাচন শেষ মুহূর্তে জমজমাট হয়ে উঠেছে। আগামি ২৩ ডিসেম্বর(বুধবার) নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

নির্বাচনের প্রতীক পাওয়ার পর অন্যান্য নির্বাচনের মতোই গোবিন্দাসী বাজার সমিতির নির্বাচনেও প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা ঘুম হারাম করে দিন-রাত প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন।

এ নির্বাচনকে কেন্দ্র করে গোবিন্দাসী ইউনিয়ন জুড়ে উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে। এলাকার হাট-বাজার ও বিভিন্ন মোড়ের চা-স্টলগুলোতে মানুষের সরগরম উপস্থিতি ও আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে।

বিভিন্ন প্রতীক সম্বলিত লিফলেট ও পোস্টার নিয়ে বাজার সমিতির ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থণা করছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা। এ নির্বাচনে প্রার্থীর পাশাপাশি প্রার্থীদের স্থানীয় কর্মী-সমর্থকরাও ভোটারদের মন জয় করতে নানা কৌশল অবলম্বন করছেন।

এবারের নির্বাচনে দুইটি প্যানেলে ৫টি পদের বিপরীতে মোট ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে ৯ জন প্রার্থী নির্বাচিত হবেন।

নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীরা হচ্ছেন- সভাপতি পদে মো. ছরোয়ার হোসেন আকন্দ ও ফজল মন্ডল, সহ-সভাপতি পদে নুরুল ইসলাম নুরু ও আজিবর রহমান খান, সাধারণ সম্পাদক পদে আব্দুর রাজ্জাক মন্ডল ও শামীম মন্ডল, কোষাধ্যক্ষ পদে জাহাঙ্গীর হোসেন

সেলিম মৃধা ও বেল্লাল হোসেন এবং সদস্য পদে মো. জয়েন উদ্দিন সরকার, মো. নুরুল ইসলাম (গোপাল), মো. মতিয়ার রহমান আকন্দ, মো. সাহেব আলী মন্ডল, মো. বিপ্লব হোসেন মন্ডল, রাজু তালুকদার, আলতাব হোসেন, জহুরুল ইসলাম, ফজলুল হক ও সুমন মিয়া।

ভোটাররা জানায়, এবারের নির্বাচনে নম্র, ভদ্র ও ভালো মানুষ নির্বাচিত হোক- এটাই চান তারা। যাদের দ্বারা গোবিন্দাসী বাজারের উন্নয়ন হবে নির্বাচনে তাদেরকেই বেছ নেবেন তারা।

সভাপতি পদপ্রার্থী ছরোয়ার হোসেন আকন্দ বলেন, ‘আমি সমাজের উন্নয়ন ও বাজারের সকল সদস্যদের সার্বিক নিরাপত্তার জন্য সবসময় সাধ্যমত চেষ্টা করেছি এবং করে যাবো ইনশাআল্লাহ।

নির্বাচনে জয়-পরাজয় থাকবেই। আমি আশাবাদী পুনরায় জয়লাভ করবো ইনশাআল্লাহ। আর যদি নির্বাচিত হতে নাও পারি তবুও সব সময় বাজারের ব্যবসায়ীদের বিপদে-আপদে পাশে থাকবো’।

অপর সভাপতি প্রার্থী ফজল মন্ডল বলেন, ‘আমি সব সময় বাজারের সদস্যদের পাশে আছি এবং থাকবো। নির্বাচিত হতে পারলে বাজারের সার্বিক উন্নয়নে সবসময় সাধ্যমত চেষ্টা করবো।

জয়-পরাজয় মেনে নিয়েই নির্বাচনে এসেছি, আমি আশাবাদী জয়লাভ করবো। নির্বাচিত হতে না পারলেও বাজারের সদস্যদের পাশে থেকে সকল উন্নয়নমূলক কাজ করে যাবো’।

প্রকাশ, গোবিন্দাসী বাজার সমিতির ভোটার সংখ্যা মোট এক হাজার ৪৭০ জন। আগামি ২৩ ডিসেম্বর গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ৯টা থেকে একটানা বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno