আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:১৭

ঘাটাইলে অনিয়মের অভিযোগে স্বেচ্ছাসেবক দলের পৌর কমিটির গণপদত্যাগ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটির সদস্যরা গণপদত্যাগ করেছেন।

রোববার(৯ মে) বিকালে পদত্যাগীরা গণমাধ্যমকর্মীদের কাছে গণপদত্যাগের বিষয়টি প্রকাশ করেন। পদত্যাগের তালিকায় নয়া আহ্বায়ক কমিটির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক ও সদস্য সচিব সহ ১৫ নেতা রয়েছেন।

গত ২৩ মার্চ জেলা কমিটি কর্তৃক ২১ সদস্য বিশিষ্ট ঘাটাইল পৌরসভা স্বেচ্ছাসেবক দলের ওই কমিটি অনুমোদন ও ঘোষণা করা হয়।

পদত্যাগী নেতারা জানান, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মো. তারেকুল ইসলাম খান ঝলক ও সাধারণ সম্পাদক আব্দুর রউফ গত ২৩ মার্চ ২১ সদস্য বিশিষ্ট পৌর কমিটি ঘোষণা করার এক মাস যেতে না যেতেই নানা অঘটনে জড়িয়ে পড়ে।

তারা ওয়ার্ড কমিটি গঠনে অনিয়ম, ত্যাগী ও পরীক্ষিতদের অবমূল্যায়ন এবং স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে নবগঠিত আহ্বায়ক কমিটির ১৫ নেতা জেলা কমিটির কাছে আলাদা ভাবে পদত্যাগপত্র জমা দিয়েছেন। কমিটির অন্যরাও শিঘ্রই পদত্যাগ করবেন বলে জানাগেছে।

গণপদত্যাগী নেতারা হচ্ছেন- সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক শাহাদত হোসেন শুভ, যুগ্ম-আহ্বায়ক ইকবাল হোসেন, সোহেল রানা, কাউছার তালুকদার, সালমান শাহ ও মেহেদী হাসান হৃদয়, সদস্য সচিব মো. ফাহিত শাহরিয়ার সাব্বির এবং সদস্য শফিকুল ইসলাম শফিক, টিপু সুলতান, জাকের মিয়া, আব্দুস সালাম পিন্টু, মেহেদী হাসান সুমন, আলাল রেজা, কবির হোসেন ও টুটুল মিয়া।

এ প্রসঙ্গে আহ্বায়ক কমিটির পদত্যাগী সদস্য সচিব মো. ফাহিত শাহরিয়ার সাব্বির জানান, কমিটি গঠনে দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিরা নেতাকর্মীদের সাথে আলাপ-আলোচনা না করে সেচ্ছাচারিতার মাধ্যমে কমিটি গঠন করে জেলা কমিটির কাছ থেকে অনুমোদন করিয়ে আনেন।

নবগঠিত ওই আহ্বায়ক কমিটিতে ত্যাগী ও পরীক্ষিতদের অবমূল্যায়ন করা হয়েছে। এ কারণে তারা সদ্য ঘোষিত ওই কমিটি থেকে স্বেচ্ছায় গণপদত্যাগ করেছেন।

তিনি ওই কমিটি বাতিল করে সকল নেতাকর্মীদের সাথে আলোচনার ভিত্তিতে নতুন আহ্বায়ক কমিটি গঠনের দাবি জানান।

তারা পদত্যাগ পত্রের অনুলিপি জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটি, স্বেচ্ছাসেবক দলের ঢাকা বিভাগীয় টিম ও পৌর বিএনপির কাছেও প্রেরণ করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno