আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ২:৫৯

ঘাটাইলে জমির বিরোধে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইলে জমিসংক্রান্ত বিরোধের জেরে কহিনূর মিয়া(৪৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার(৮ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উত্তর ধলাপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে। ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত কহিনূর মিয়া উত্তর ধলাপাড়া গ্রামের আব্দুল বাছেদের ছেলে।


পারিবারিক সূত্রে জানা যায়, ধলাপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোমিন হায়দার চৌধুরী সাদির ছোট ভাই সামী চৌধুরীর সঙ্গে একই গ্রামের কহিনূরের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। বুধবার সন্ধ্যায় কহিনূরের সঙ্গে সামীর কথা কাটাকাটি হয়। একপর্যায় সামী তাকে মারধর করেন।

এ সময় কহিনূরের বাড়িতে কেউ ছিলেন না। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ধলাপাড়া বাজারে পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক মনে করে চিকিৎসক ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পরামর্শ দেন। পরে হাসপাতালে নেওয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, জমিসংক্রান্ত বিষয় নিয়ে প্রতিপক্ষের আঘাতে কহিনূর নামে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে তিনি জানতে পেরেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno