আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১০:১৭

চাঞ্চল্যকর শুকুর হত্যা মামলায় সৈয়দ মামুন গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পাইকড়া ইউনিয়নের গোলড়া গ্রামের চাঞ্চল্যকর শুকুর মাহমুদ হত্যা মামলার এজাহারভুক্ত আসামি সৈয়দ মামুনকে(৪৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-১২।

সোমবার(১৭ মে) সকালে টাঙ্গাইলের বাসাইল উপজেলার আইসড়া বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে কালিহাতী থানায় হস্তান্তর করা হয়।

গ্রেপ্তারকৃত সৈয়দ মামুন বাসাইল উপজেলার আইসড়া গ্রামের সৈয়দ আশরাফের ছেলে এবং শুকুর মাহমুদ হত্যা মামলার এজাহারভুক্ত আসামি। র‌্যাব-১২’র সিপিসি-৩’র ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এরশাদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব কমান্ডার জানান, চাঞ্চল্যকর শুকুর মাহমুদ হত্যা মামলায় র‌্যাবের গোয়েন্দা তৎপরতায় সিডিআর এবং আরএল পর্যবেক্ষণ করে বাসাইলের আইসড়া বাজারে অভিযান চালিয়ে সৈয়দ মামুনকে গ্রেপ্তার করা হয়।

প্রকাশ, মাদক ব্যবসাকে কেন্দ্র করে পাইকড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শরীফের সঙ্গে শুকুর মিয়ার বিরোধ চলছিল। ওই বিরোধের জের ধরে ঈদের দিন শুক্রবার সন্ধ্যায় শুকুর মিয়া ও তার ভাই আব্দুল্লাহ একত্রে বাড়তি পাশের ধানক্ষেত দেখতে যায়।

এ সময় যুবলীগ নেতা শরীফের নেতৃত্বে স্থানীয় ওবায়দুল, হারুন, রাজ্জাক, মনির, ই¯্রাফিল, খোকনসহ ১২-১৪ ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে গুরুতর আহত করে।

তাদের ডাক চিৎকারে পরিবারের লোকজন ও স্থানীয়রা এগিয়ে গেলে তারা শুকুর মিয়ার বাম হাত কেটে নিয়ে উল্লাস প্রদর্শন করতে করতে চলে যায়। পরে তারা স্থানীয়দের সহায়তায় দ্রুত টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান।

সেখানে কর্তব্যরত চিকিৎসক শুকুর মিয়াকে মৃত ঘোষণা করেন এবং আব্দুল্লাহকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করেন।

এ ঘটনায় নিহত শুকুর মাহমুদের ভাই বাহাদুর মিয়া বাদী হয়ে পাইকড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. শরীফ সহ ১৫ জনের নামোল্লেখ করে কালিহাতী থানায় দ.বি. ১৪৩/৩০৭/৩০২/৩২৬/৩৪ ধারায় হত্যা মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno