আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১১:৪৪

টাঙ্গাইলের ছয় স্থানের উপ-নির্বাচনে বিজয়ী হলেন যারা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলা পরিষদের ১৫ নম্বর ওয়ার্ড এবং ইউনিয়ন পরিষদের একটি চেয়ারম্যান পদে ও চারটি মেম্বার পদে উপ-নির্বাচন মঙ্গলবার(২০ অক্টোবর) অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে।

সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে একটানা বিকাল ৫টা পর্যন্ত চলে। সকালে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়তে থাকে। বিকাল ৫টার পর ভোট গণনা শুরু হয়।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, জেলা পরিষদের ১৫নং ওয়ার্ডের (গোপালপুর) সদস্য পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগের এসএম রফিকুল ইসলাম পেয়েছেন ৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল লতিফ পেয়েছেন ৪২ ভোট।

এদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ১০৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

অন্যদিকে, টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের তোফায়েল আহম্মেদ (নৌকা) ৬ হাজার ২৬০ পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবুল হোসেন সরকার আবু (আনারস) পেয়েছেন ৪ হাজার ৬৪৫ ভোট।

করটিয়া ইউনিয়নের ৯নং ওর্য়াডের সদস্য(মেম্বার) পদে লতিফ মিয়া (মোরগ) এক হাজার ৬৬৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলী আজম পেয়েছেন ৭৭৯ ভোট।

গদর উপজেলার ছিলিমপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার পদে আরিফুল ইসলাম (মোরগ) পেয়েছেন ৬৬৩ পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হায়দার আলী (ফুটবল) পেয়েছেন ৫৯৪ ভোট।

দেলদুয়ার উপজেলার ডুবাইল ইউনিয়নের ৩নং সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদে উপ-নির্বাচনে হাজেরা বেগম (সূর্যমুখী) এক হাজার ৩৭৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সালমা বেগম (তালপাখা) পেয়েছেন এক হাজার ৩৯ ভোট।

এছাড়া দেলদুয়ার সদর ইউনিয়নের ২ নং সাধারণ ওয়ার্ডে সেলিনা বেগম বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল হাসান বলেন, নির্বাচন অবাধ এবং সুষ্ঠু করতে আইন-শৃঙ্খলার বাহিনীর পর্যাপ্ত সংখ্যক সদস্য নিয়োজিত ছিল। করোনার

সময় স্বাস্থ্যবিধি মেনে ভোটগ্রহণ করা হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোটের মাঠ সুষ্ঠু ও শান্তিপুর্ণ থাকায় সকল প্রার্থীই তাদের ফলাফল মেনে নিয়েছেন।

নির্বাচনে প্রতিটি কেন্দ্রে ১০ জন পুলিশ এবং ১২ জন আনসার সদস্য দায়িত্ব পালন করেছেন। এছাড়া র‌্যাবের ২টি টিম এবং স্ট্রাইকিং ফোর্স হিসেবে পুলিশের একাধিক টিম মোতায়েন করা হয়।

নির্বাচনে ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্বে পালন করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno