আজ- ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  বিকাল ৩:৪০

টাঙ্গাইলে করোনায় ও উপসর্গ নিয়ে ১৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৫৭

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে সাত জন ও করোনা উপসর্গ নিয়ে নয় জন সহ মোট ১৬ জন মৃত্যুবরণ করেছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেডেট ইউনিটে কোন বেড খালি না থাকায় নতুন করোনা রোগী ভর্তি করা সম্ভব হচ্ছেনা। হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সাজেদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মৃত্যুবরণকারী ব্যক্তিদের মধ্যে করোনা ডেডিকেডেট ইউনিটে আইসিইউ বেডে চার জন, করোনা ইউনিটে তিন জন এবং জেনারেল বেডে নয় জন করোনা উপসর্গ নিয়ে মারা যায়।

এছাড়া হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে ৩১জন এবং উপসর্গ নিয়ে আরও ৬০ জন রোগী করোনা ইউনিটে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। করোনায় আক্রান্ত ব্যক্তিরা শেষ মুহুর্তে এসে হাসপাতালে ভর্তি হয়। এ কারণে মৃত্যুর সংখ্যা বাড়ছে।

রোগীর স্বজনদের অভিযোগ, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে রোগীরা যথোপযুক্ত চিকিৎসাসেবা পাচ্ছে না। এছাড়া আইসিইউতে অক্সিজেন সরবরাহে সমস্যা রয়েছে। পর্যাপ্ত বেডের ব্যবস্থা না থাকায় মেঝেতে বসে চিকিৎসা নিতে হচ্ছে।

এদিকে জেলা স্বাস্থ বিভাগ সূত্রে জানা যায়, জেলায় ৬২৮টি নমুনা পরীক্ষা করে ২৫৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪০ দশমিক ৯২ শতাংশ।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান জানান, এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল সাত হাজার ৯৬৪ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে চার হাজার ৬৮৫জন। জেলায় এ পর্যন্ত মৃত্যুবরণ করেছে মোট ১১৫জন।

তিনি জানান, টাঙ্গাইল জেনারেল হাসপাতালে বর্তমানে রোগী ভর্তি রয়েছে ৩১, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চার জন, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুই জন, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১২জন, গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চার জন ও মির্জাপুর কুমুদিনী হাসপাতালে এক জন সহ মোট ৫৪ জন চিকিৎসাধীন রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno