আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৯:১৫

টাঙ্গাইলে কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দেওয়ার অভিযোগ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলামের নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

এ সময় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. সিরাজুল হক আলমগীরের ব্যানারও পুড়িয়েছে দুর্বৃত্তরা।

রোববার(১৭ জানুয়ারি) দিবাগত রাতে শহরের পশ্চিম আকুরটাকুর পাড়ায়(স্টেডিয়াম সংলগ্ন) এ ঘটনা ঘটে। বিষয়টি টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন নিশ্চিত করেছেন।

জানা যায়, আগামি ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে টাঙ্গাইল পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম ও আ’লীগ নেতা হেলাল ফকির প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মো. সাইফুল ইসলাম বলেন, আমি গরীব ও এতিম। বিগত দিনে এলাকার মানুষের সাথে কখনও খারাপ আচরণ করিনি। আমি মানুষকে ভালবাসি, জনগণও আমাকে ভালবাসে।

ভালবাসার টানে ওয়ার্ডের জনগণ বিনাস্বার্থে আমার পক্ষে নির্বাচনে কাজ করে যাচ্ছেন। এটা দেখে আমার প্রতিপক্ষ ও তার লোকজনের ঈর্ষান্বিত হয়ে রাতের আঁধারে আমার নির্বাচনী ক্যাম্প পুড়িয়েছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ বিষয়ে নির্বাচন কর্মকর্তা, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে অবগত করা হয়েছে।

টাঙ্গাইল সদর থানার এসআই প্রতিমা রাণী জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রার্থী লিখিত অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ প্রসঙ্গে টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেন জানান, সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। তদন্তের পর ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno