আজ- ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ৪:৩৫

টাঙ্গাইলে দলীয় কার্যালয় দুধ দিয়ে ধুয়ে স্বতন্ত্র প্রার্থীর ছবি টানালেন আ’লীগ নেতা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার পোড়াবাড়িতে আওয়ামী লীগের স্থানীয় কার্যালয় দুধ দিয়ে ধুয়ে নৌকা প্রতীকের প্রার্থীর ব্যানার খুলে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর ব্যানার টানানোর অভিযোগ উঠেছে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে।


অভিযোগ রয়েছে, সদর উপজেলার পোড়াবাড়ি বাজারে আওয়ামী লীগের কার্যালয়ে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী মামুন-অর-রশিদের ব্যানার খুলে ঈগল প্রতীকের প্রার্থী মো. ছানোয়ার হোসেনের ব্যানার লাগিয়েছেন ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম। এছাড়া স্বতন্ত্র প্রার্থীর নেতাকর্মীরা নৌকা প্রতীকের অনুসারীদের বাড়ি-ঘরে হামলা, মামলা ও হুমকি দিচ্ছে। এর প্রতিবাদ জানিয়ে মঙ্গলবার(৯ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন সদর আসনের আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মামুন-অর-রশিদ।


সংবাদ সম্মেলনে মামুন-অর-রশিদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সদর আসনে নৌকার মনোনয়ন দিয়েছিলেন। কিন্তু স্বতন্ত্র প্রার্থী মো. ছানোয়ার হোসেন কালো টাকা ছড়িয়ে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে নৌকার নেতা-কর্মীদের হুমকি-ধমকি দিয়ে তার পক্ষে কাজ করিয়েছেন। তিনি নির্বাচিত হওয়ার পর উপজেলার বিভিন্ন ইউনিয়নে আমার নেতা কর্মীদের উপর হামলা, মামলা ও হুমকি-ধমকি দিয়ে যাচ্ছেন। আওয়ামী লীগের অনেক নেতাকর্মী বর্তমানে বাড়ি ছাড়া। আমি এর প্রতিবাদ জানাই।


তিনি বলেন, পোড়াবাড়ি আওয়ামী লীগ কার্যালয় দুধ দিয়ে ধুয়ে আমার ব্যানারের পরিবর্তে সেখানে স্বতন্ত্র প্রার্থীর ব্যানার লাগিয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম। গালা ইউনিয়নের সূত্রধরপাড়ায় সাধন চন্দ্র, ঘারিন্দা ইউনিয়নে বড়রিয়া গ্রামে স্বাধীন, মগড়ার চৌরাকররা গ্রামের স্বাধীন, মাজেদুর, শামীমসহ নৌকার অসংখ্য নেতা-কর্মীকে হুমকি ও মারধর করছেন মো. ছানোয়ারের নেতাকর্মীরা। এ সব ঘটনায় পৃথক পৃথকভাবে থানায় অভিযোগ দেওয়া হয়েছে। তাদের শাস্তি দাবি করছি।


সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, উপ-দপ্তর সম্পাদক আনন্দ মোহন দে, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বদিউজ্জামান ফারুক, মহিলা বিষয়ক সম্পাদক শামীমা আক্তার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এলেন মল্লিক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এহসানুল ইসলাম আজাদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন মানিক, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ রৌফ প্রমুখ উপস্থিত ছিলেন।


সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন মানিক বলেন, জহিরুল ইসলাম স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন করেছেন। তাতে কোন আপত্তি নেই। আওয়ামী লীগের কার্যালয় তিনি দুধ দিয়ে ধুয়ে স্বতন্ত্র প্রার্থীর ছবি লাগানোর কারণে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।


পোড়াবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম বলেন, আমি ঈগলের নির্বাচন করেছি। তবে অফিস দুধ দিয়ে পরিস্কার করিনি। আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেওয়া হয়েছে।


এ বিষয়ে টাঙ্গাইল-৫ (সদর) আসনের ঈগল প্রতীকের নির্বাচিত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন বলেন, আমার কোন সন্ত্রাসী বাহিনী ও কালো টাকা নেই। এছাড়া কোন প্রকার কালো টাকা ছড়াই নাই। নৌকার প্রার্থী কালো টাকা ছড়ানোর কারণে আমি ভোট কম পেয়েছি। তা না হলে আমি আরও অনেক বেশি ভোট পেতাম।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno