আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১২:০৩

টাঙ্গাইলে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেণ্টের উদ্বোধন ১০ ডিসেম্বর

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বিপিএল’র আদলে টাঙ্গাইল স্টেডিয়ামে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেণ্ট মাঠে গড়াচ্ছে আগামি ১০ ডিসেম্বর।

সোমবার(৩০ নভেম্বর) দুপুরের দিকে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেণ্ট কমিটির আহ্বায়ক মো. আরাফাত রহমান জানান, বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেণ্ট আগামি ১০ ডিসেম্বর(বৃহস্পতিবার) টাঙ্গাইল স্টেডিয়ামে উদ্বোধন করা হবে।

এর আগে মঙ্গলবার(১ ডিসেম্বর) সকাল ১১টার দিকে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু ভিআইপি মিলনায়তনে খেলোয়াড়দের ড্রাফট অনুষ্ঠিত হবে। টুর্নামেণ্ট উপলক্ষে আগামি ৮ ডিসেম্বর(মঙ্গলবার) শহরে র‌্যালি বের করা হবে।

তিনি জানান, টাঙ্গাইলে প্রথম এ টুর্নামেণ্টের আয়োজন করা হচ্ছে। টুর্নামেণ্টে ৬টি দল অংশগ্রহণ করবে এবং প্রত্যেক দলে একজন করে ‘আইকন’ খেলোয়াড় থাকবে।

দলগুলো হচ্ছে- ইস্টবেঙ্গল টাঙ্গাইল, ভিপি জোয়াহের ভাইকিংস টাঙ্গাইল, লিজেন্ডস অব টাঙ্গাইল, টাঙ্গাইল সুপার ব্লাষ্টারস, হ্যাবিট গ্ল্যাডিয়েটরস টাঙ্গাইল ও টাঙ্গাইল স্টারস।

চারটি ক্যাটাগরিতে ভাগ হয়ে নিলামের মাধ্যমে দল গঠন করা হবে। প্রত্যেক দলে ১৫ জন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা যাবে। টুর্নামেণ্টে টাঙ্গাইল জেলার বাইরের কোন খেলোয়াড় খেলতে পারবেন না।

প্রত্যেক দলের সাথে খেলা অনুষ্ঠিত হবে। তারপর সর্বোচ্চ পয়েণ্ট সংগ্রহকারী দুটি দল ফাইনাল খেলবে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আমরা ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের উদ্যোগে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের

সহযোগিতায়, জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টুর তত্ত্বাবধানে টাঙ্গাইল স্পোর্টস অ্যাকাডেমির সৌজন্যে এ টুর্নামেণ্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে।

সম্মেলনে টুর্নামেণ্ট কমিটির সদস্য সচিব সুমন সরকারসহ কমিটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno