আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৯:৪২

টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। এ বছর মাহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে শুক্রবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে টাঙ্গাইল জেলা সদরে মহান মুক্তিযুদ্ধের স্মৃতি স্তম্ভস্থলে ৫০ বার তোপধ্বনি ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

মহান মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি পুষ্পস্তবক অর্পন করেন।

এরপর জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম, টাঙ্গাইল প্রেসক্লাবের পক্ষ থেকে জাফর আহমেদ, জেলা পরিষদের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা

সুব্রত কুমার সিকদার, সদর উপজেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান মো. শাজাহান আনছারীসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের প্রধানরা স্ব স্ব দপ্তরের পক্ষে পুস্পস্তবক অর্পন করেন। পরে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

শুক্রবার সকাল ৮ টায় টাঙ্গাইল স্টেডিয়ামে পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস, কারারক্ষী এবং রোভার স্কাউটের সদস্যদের অংগ্রহণে স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

কুজকাওয়াজে সালাম গ্রহণ করেন, জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি ও পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫(সদর) আসনের

সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno