আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ২:৪৬

টাঙ্গাইলে শেখ রাসেল দিবস উদযাপিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্য দিয়ে সোমবার(১৮ অক্টোবর) প্রথম বার সরকারিভাবে ‘শেখ রাসেল দিবস’ উদযাপন করা হয়েছে।

কর্মসূচির মধ্যে ছিল- শেখ রাসেলের প্রতিকৃতিতে পুস্পাঞ্জলী, চিত্রাঙ্কন, উপস্থিত বক্তৃতা ও রচনা প্রতিযোগিতা, সেমিনার, কেক কাটা, সাংস্কৃতিক অনুষ্ঠান, শিশু-কিশোরদের ক্রীড়া প্রতিযোগিতা ইত্যাদি।

টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে সোমবার সকালে জেলা প্রশাসন, জেলা পুলিশ, জেলা পরিষদ ও টাঙ্গাইল পৌরসভাসহ বিভিন্ন সরকারি দপ্তরের পক্ষ থেকে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ করা হয়। পরে শহীদ স্মৃতি পৌর উদ্যানে কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


টাঙ্গাইলের জেলা প্রশাসক ডক্টর মো. আতাউল গনির সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস- অদম্য আত্মবিশ্বাস’ শীর্ষক সেমিনারে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট

জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির এমপি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, সিভিল সার্জন ডা. আবুল ফজল মোহাম্মদ সাহাবুদ্দিন খান, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের

চেয়ারম্যান শাহজাহান আনছারী, পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।


এরআগে জাতির পিতা বঙ্গবন্ধুর কনিষ্ঠ ছেলে শেখ রাসেলের ৫৮তম জন্দদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে টাঙ্গাইলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেলের জীবনের উপর উপস্থিত বক্তৃতা প্রাতযোগিতা অনুষ্ঠিত হয়। পরে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno