আজ- ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  দুপুর ১:০৫

টাঙ্গাইলে স্কিন কেয়ার শোরুম উদ্বোধন করলেন নায়িকা অপু বিশ্বাস

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহরে ব্লোমিং বিউটি বাই মুন’র স্কিন কেয়ার শোরুমের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার(১১ আগস্ট) বিকালে পৌর সভার সাফ শক্তি টাওয়ারের দ্বিতীয় তলায় ফিতা ও কেক কেটে ওই স্কিন কেয়ারের শোরুম উদ্বোধন করেন চলচ্চিত্র নায়িকা অপু বিশ্বাস।

এসময় মডেল তারকা বারিশা হক, টাঙ্গাইল ক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশীদ, ব্লোমিং বিউটি বাই মুন’র স্বত্বাধিকারী মুন ভূইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।



উদ্বোধন শেষে চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস বলেন, টাঙ্গাইলের রাস্তা পাড় হয়ে আমার জন্মস্থান উত্তরবঙ্গের বগুড়ায় যেতে হয়। টাঙ্গাইলের সাথে আমার ছোট বেলা থেকে একটা ভালো পরিচয় ছিল- সেটা রাস্তার সাথে, রাস্তার কারণে। আজকে ব্লোমিং বিউটি বাই মুন’র স্বত্বাধিকারী মুনের প্রতিষ্ঠানে আসতে পেরে অনেক ভালো লাগছে।


তিনি বলেন, আমার ‘লাল শাড়ী’ সিনেমার সাথে টাঙ্গাইলের একটা যোগসূত্র আছে- যেখান থেকে এ সিনেমার চিন্তা-ধারার সূত্রপাত। সেই চিন্তা-ধারা থেকেই ‘লাল শাড়ী’ চলচ্চিত্রটির সৃষ্টি।


তিনি আরও বলেন, আমি ‘প্রিয়তমা’ ছবিটি দেখেছি- আমার ফেসবুকে ছবিও পোস্ট করেছিলাম। প্রিয়তমা সিনেমা আপনাদের ভালোবাসার সিনেমা হয়ে ওঠেছে। বাংলা সিনেমা এখন অনেক উন্নত হয়েছে।

ওই উদ্বোধনী অনুষ্ঠানে চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস আসছেন- এমন খবরে তাকে দেখতে কয়েকশ’ নারী-পুরুষ ভিড় করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno