আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৩:০০

টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচনে জাফর-মওলা প্যানেল বিজয়ী

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সভাপতি পদে অ্যাডভোকেট জাফর আহমেদ (যুগান্তর), সাধারণ সম্পাদক পদে কাজী জাকেরুল মওলা (আরটিভি) প্যানেল বিজয়ী হয়েছে। শুক্রবার(১৭ ডিসেম্বর) প্রথমপর্বে প্রেসক্লাবের সাধারণ সভা ও দ্বিতীয় পর্বে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়।


নির্বাচনে বিজয়ী অন্যরা হচ্ছেন- সহ-সভাপতি এমএ ছাত্তার উকিল (মৌবাজার) ও একরামুল হক খান তুহিন (মাছরাঙা টিভি), যুগ্ম-সম্পাদক মো. নাসির উদ্দিন (বাংলাদেশ প্রতিদিন) ও ইফতেখারুল অনুপম (জনকণ্ঠ), ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলম

(মজলুমের কণ্ঠ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কাজী তাজ উদ্দিন রিপন (একুশে টিভি), দপ্তর ও পাঠাগার সম্পাদক অরণ্য ইমতিয়াজ (কালেরকণ্ঠ)।

কার্যনির্বাহী সদস্যরা হচ্ছেন- ডক্টর মো. কামরুজ্জামান (নিউনেশন), শামীম আলম মামুন (যমুনা টিভি), মামুনুর রহমান মিয়া (ইন্ডিপেনডেণ্ট টিভি), কাজী হেমায়েত হোসেন হিমু (সময় তরঙ্গ) ও সাহাবউদ্দিন মানিক (দি ফিনান্সিয়াল এক্সপ্রেস)।


নির্বাচনে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন- কাজী জাকেরুল মওলা (আরটিভি) ও মহব্বত হোসেন (এনটিভি)। এতে ৩৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন কাজী জাকেরুল মওলা (আরটিভি)।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মহব্বত হোসেন পেয়েছেন ২১ ভোট। যুগ্ম-সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন- মো. নাসির উদ্দিন (বাংলাদেশ প্রতিদিন), ইফতেখারুল অনুপম (জনকণ্ঠ) ও মহিউদ্দিন সুমন (জিটিভি)। এ পদে ৩৯ ভোট পেয়ে যৌথভাবে বিজয়ী হয়েছেন মো. নাসির উদ্দিন (বাংলাদেশ প্রতিদিন) ও ইফতেখারুল অনুপম (জনকণ্ঠ)।

সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে ৩৩ ভোট পেয়ে বিজয় হয়েছেন কাজী তাজ উদ্দিন রিপন (একুশে টিভি)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শফিকুজ্জামান খান মোস্তফা পেয়েছেন ২৩ ভোট।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে ৬ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। এ পদে ৫জন বিজয়ী হয়েছেন। এরমধ্যে ৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ডক্টর মো. কামরুজ্জামান (নিউনেশন), শামীম আলম মামুন (যমুনা টিভি) পেয়েছেন ৪৯ ভোট, মামুনুর রহমান মিয়া (ইন্ডিপেনডেণ্ট টিভি) পেয়েছেন ৪৫ ভোট, কাজী হেমায়েত হোসেন হিমু (সময় তরঙ্গ) পেয়েছেন ৪৩ ভোট ও সাহাবউদ্দিন মানিক (দি ফিনান্সিয়াল এক্সপ্রেস) পেয়েছেন ৩৬ ভোট।


এরআগে সভাপতি পদে অ্যাডভোকেট জাফর জাফর আহমেদ (যুগান্তর), সহ-সভাপতি এমএ ছাত্তার উকিল (মৌবাজার) ও একরামুল হক খান তুহিন (মাছরাঙা টিভি), ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলম (মজলুমের কণ্ঠ), দপ্তর ও পাঠাগার সম্পাদক অরণ্য ইমতিয়াজ (কালেরকণ্ঠ) বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন।


প্রধান নির্বাচন কমিশনার ছিলেন, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যতিত্ব মো. হারুন-অর-রশিদ, কমিশনার পাবলিক প্রসিকিউটর এস আকবর খান ও অধ্যক্ষ আনন্দ মোহন দে।


শুক্রবার প্রেসক্লাবের শাহীন স্মৃতি পাঠাগার মিলনায়তনে বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৬৭জন ভোটারের মধ্যে ৬৩ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে চারটি ভোট নির্বাচন কমিশন বাতিল করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno