আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ২:৩২

দেলদুয়ারে রামদা ও ছোড়া সহ র‌্যাবের হাতে যুবক গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার পাথরাইল বটতলা চৌরাস্তা থেকে একটি রামদা ও দুইটি ছোড়া সহ মো. মাজেদুল ইসলাম নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। মো. মাজেদুল ইসলাম টাঙ্গাইল সদর উপজেলার রাঙ্গাচিড়া গ্রামের মৃত রহিম মন্ডল ওরফে পাঞ্জু মন্ডলের ছেলে।
টাঙ্গাইলে কর্মরত র‌্যাব-১২’র ৩নং কোম্পানীর কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলাম জানান, বৃহস্পতিবার(১ ফেব্রুয়ারি) রাতে র‌্যাবের একটি অভিযানিক দল গোপণ সংবাদের ভিত্তিতে পাথরাইল বটতলা চৌরাস্তায় অভিযান চালায়। এ সময় মো. মাজেদুল ইসলামকে গ্রেপ্তার ও তার দেহ তল্লাশী করে একটি রামদা ও দুইটি ধারালো ছোড়া উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত মো. মাজেদুল ইসলাম দীর্ঘদিন ধরে দেলদুয়ার উপজেলা সহ বিভিন্ন এলাকায় ডাকাতি, ছিনতাই, খুন ইত্যাদি ছাড়াও বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকান্ড করছিল। বাহামভুক্ত লোকজনের সহায়তায় অবৈধভাবে আধিপত্য বিস্তার, সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনার মাধ্যমে চাঁদাবাজি, ছিনতাই ও লোকজনকে ভয়-ভীতি, হুমকি সহ নানা অপরাধমূলক কর্মকান্ডে দেশীয় অস্ত্র ব্যবহার করে আসছিল।
তার বিরুদ্ধে র‌্যাব-১২’র সিপিসি-৩ এর পুলিশ পরিদর্শক মো. সবুজ মিয়া বাদি গয়ে দেলদুয়ার থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno