আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৬:০৮

দৈনিক মজলুমের কণ্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল থেকে প্রকাশিত ও বহুল প্রচারিত দৈনিক মজলুমের কণ্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার(১ সেপ্টেম্বর) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে মজলুমের কণ্ঠের ২৭ বছর পুর্তি ও ২৮ বর্ষে পর্দাপন উপলক্ষে আলোচনার সভার আয়োজন করা হয়।


আলোচনা সভায় সভাপতিত্ব করেন দৈনিক মজলুমের কণ্ঠের সম্পাদক ও টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- জেলা প্রশাসক ডক্টর মো. আতাউল গনি।


অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য(১) মামুনুর রশিদ, জেলা তথ্য অফিসের সহকারী পরিচালক তাহলিমা জান্নাত, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, সাবেক সভাপতি খান মোহাম্মদ খালেদ ও আতাউর রহমান আজাদ প্রমুখ।

অনুষ্ঠানে কোরআন থেকে তেলোয়াত করেন সাংবাদিক মাসুম ফেরদৌস। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন টাঙ্গাইল প্রেসক্লাবের দপ্তর ও পাঠগার সম্পাদক অরণ্য ইমতিয়াজ।


এর আগে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দৈনিক মজলুমের কণ্ঠের সম্পাদক জাফর আহমেদের নেতৃত্বে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে থেকে এক আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবে এসে আলোচনা সভায় মিলিত হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno