আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৮:৪৩

‘নাগিন’খ্যাত অভিনেতা পার্ল গণধর্ষণের অভিযোগে কারাগারে

 

দৃষ্টি বিনোদন:

সিনেমায় কাজের লোভ দেখিয়ে ফটোশুটে নিয়ে এক ১১ বছরের নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে হিন্দি ‘নাগিন’ সিরিয়ালের অভিনেতা পার্ল ভি পুরির বিরুদ্ধে। শুক্রবার (৪ জুন) এই তারকাকে ধর্ষণের মামলায় গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

শনিবার (৫ জুন) তাকে আদালতে হাজির করলে ১৪ দিনের জন্য কারাগারে পাঠানো হয়। একই সঙ্গে তার জামিন আবেদন নামঞ্জুর করেন মুম্বাই আদালত। পার্লের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগটি এনেছেন তারই এক সহকর্মী ও তার স্বামী।

অভিযোগ বলা হয়, সিনেমায় সুযোগ করে দেওয়ার কথা বলে তাদের ১১ বছরের নাবালিকা মেয়েকে ফটোশুটে নিয়ে যায় পার্ল। এরপর তাকে পার্ল ও তার বন্ধুরা মিলে গণধর্ষণ করে।

মুম্বাইয়ের ভাসাই থানায় পার্ল ভি পুরির বিরুদ্ধে ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগে ভারতীয় দণ্ডবিধির ৩৩৬ ধারায় মামলা করা হয়।

তবে পার্লের ইন্ডাস্ট্রির অন্য সহকর্মীরা তার বিরুদ্ধে আনা অভিযোগ একেবারেই মেনে নিতে পারছেন না। তার পক্ষে প্রযোজক একতা কাপুর, অভিনেত্রী অনিতা হাসনন্দানিসহ অনেকে টুইট করেছেন।

মধ্যপ্রদেশে জন্ম পার্ল ভি পুরির। শাহরুখ খানের বড় ভক্ত তিনি, বলিউড ‘বাদশা’কে দেখেই অভিনয় জগতে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন।

২০১৩ সালে অভিনয় দুনিয়ায় পা রাখেন পার্ল। ‘দিল কি নজর সে খুবসুরত’ ধারাবাহিকের মাধ্যমে হিন্দি টেলিভিশন জগতে পরিচিতি তিনি।

এরপর একাধিক সিরিয়ালে অভিনেতা হিসেবে নজর কেড়েছেন। সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন একতা কাপুরের ‘নাগিন ৩’ ধারাবাহিকের মাধ্যমে।

এছাড়াও ‘নাগার্জুনা এক যোদ্ধা’, ‘বেপনহা পেয়ার’, ‘ব্রহ্মরাক্ষস ২’সহ বেশকিছু ধারাবাহিকে অভিনয় করে প্রশংসা পেয়েছেন পার্ল।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno