আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৩:১৬

বালুবাহী ট্যাফে ট্রাক্টরের চাপায় বৃদ্ধ নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে ট্যাফে ট্রাক্টরের চাপায় আব্দুল হালিম(৮০) নামে এক বৃদ্ধ কৃষকের মৃত্যু হয়েছে। শুক্রবার(২৭ জানুয়ারি) সকালে সদর উপজেলার কাতুলী ইউনিয়নের চকদই চাকলাদারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত হালিম মিয়া হুগড়া ইউনিয়নের কৃষ্টনগর গ্রামের মৃত মানিক উল্লাহর ছেলে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, আব্দুল হালিম সকালে তোরাপগঞ্জ বাজারে কফি বিক্রি করে বাড়ি ফিরছিলেন। চকদই চাকলাদারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে ট্যাফে ট্রাক্টরটি পেছন থেকে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা অবৈধ বালু উত্তোলন ও ট্যাফে ট্রাক্টর বন্ধ এবং চালক-হেলপারের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করে।


কাতুলী ইউপি চেয়ারম্যান মো. ইকবাল হোসেন জানান, তার ইউনিয়নে নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করা হচ্ছে। এসব বালু অন্তত ৫০-৬০টি অবৈধ ট্যাফে ট্রাক্টরের মাধ্যমে সরবরাহ করা হচ্ছে।

এসবের চালকদের কোন লাইসেন্স নেই। গত বছরও অবৈধ ট্যাফে ট্রাক্টরের নিচে পড়ে এক জনের মৃত্যু হয়েছে। এ সব বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।


কাগমারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেখ শাহিনুর রহমান জানান, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno