আজ- ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ৪:৩২

বেড়াতে নিয়ে কলেজছাত্রীকে দলবেধে ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের গোসাই জোয়াইর এলাকায় প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে এক কলেজছাত্রী গণধর্ষণের শিকার হয়েছেন।

এ ঘটনায় প্রেমিক আতিক ও তার বন্ধু জাকির, শওকত আলী ও আব্দুল খালেক মন্ডলকে আটকের পর জিজ্ঞাসাবাদ শেষে তিন বন্ধুকে ছেড়ে দিয়েছে। পরে আতিককে গ্রেপ্তার দেখানো হয়েছে। আতিক সদর উপজেলার দুলুটিয়া গ্রামের আকবর মিয়ার ছেলে।

ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে মঙ্গলবার (২৬ জুলাই) রাতে আতিকসহ চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৩-৪ জনকে আসামি করে টাঙ্গাইল সদর থানায় অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান নিশ্চিত করেছেন।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই কলেজছাত্রী সোমবার (২৫ জুলাই) দুপুরে তার প্রেমিক আতিকের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশায় করে সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের গোসাই জোয়াইর এলাকায় বেড়াতে যান।

পরে গোসাই জোয়াইর স্কুল মাঠে এবং নদীর তীরে নিয়ে প্রেমিকসহ তার কয়েকজন বন্ধু মিলে দুই দফা ওইন কলেজছাত্রীকে ধর্ষণ করে। এ সময় স্থানীয়রা টের পেয়ে ওই কলেজছাত্রীকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে।

পুলিশ হাসপাতালে গিয়ে ওই ছাত্রীর কাছ থেকে বিস্তারিত তথ্য নেয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাতেই ওই গ্রামের জাকির, শওকত আলী ও আব্দুল খালেক মন্ডলকে আটক করা হলেও তাদেরকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়।


পুলিশ পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান জানান, প্রেমিক অটোরিকশা চালক আতিক বেড়ানোর কথা বলে ওই ছাত্রীকে করটিয়া থেকে তার অটোরিকশায় উঠিয়ে গোসাই জোয়াইর এলাকায় নিয়ে যায়।

সেখানে নিয়ে আতিকসহ তার বন্ধুরা তাকে ধর্ষণ করে। মঙ্গলবার রাতে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় আনা হয়েছিল। পরে তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে। অভিযোগের পর ওই ছাত্রীর প্রেমিক আতিককে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno