আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১০:০৪

বৈরাণ নদীতে পাওয়া গেল হাসপাতালে ভর্তি রোগীর মরদেহ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়া এক রোগীর মরদেহ বুধবার (১ জুন) সকালে হাসপাতাল সংলগ্ন বৈরাণ নদী থেকে উদ্ধার করা হয়। মৃত ওই ব্যক্তির নাম বেলায়েত হোসেন (৭৬)। তিনি পৌরসভার সূতি পলাশ গ্রামের মৃত হাতেম আলীর ছেলে।


পুলিশ জানায়, বেলায়েত হোসেন ২০০৬ সালে পানি উন্নয়ন বোর্ড থেকে অবসরে যান। নানা কারণে স্বজনদের সাথে তার দূরত্ব তৈরি হয়। এরপর ক্যান্সার আক্রান্ত হওয়ায় তার মধ্যে মানসিক ভারসাম্যহীনতা দেখা দেয়।

এ কারণে তিনি তিন বছর যাবৎ নিজ বাড়ি ছেড়ে উপজেলার উত্তর পাথালিয়া আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে নিঃসঙ্গ জীবনযাপন করতেন। গত ২৭ মে জ্বর ও পেট ব্যথা নিয়ে তিনি গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

গত রোববার(২৯ মে) হাসপাতাল থেকে তিনি উধাও হয়ে যান। আত্মীয়-স্বজনরা কেউ আর তাকে খুঁজে পায়নি। বিষয়টি হাসপাতালের কর্তব্যরত ডাক্তার প্রসেনজিৎ কুমার স্বীকার করেছেন।


ডা. প্রসেনজিৎ কুমার জানান, সবার অজান্তে তিনি হাসপাতাল থেকে বেরিয়ে যান। এরপর তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি।
গোপালপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোশারফ হোসেন জানান, প্রথমে অজ্ঞাতনামা হিসেবে মরদেহ উদ্ধার হয়। পরে পিবিআই ও সিআইডি পুলিশ আলামত সংগ্রহ করে লাশ সনাক্তে সক্ষম হয়। ময়না তদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


ওসি আরও জানান, হাসপাতাল কর্তৃপক্ষ রোগী উধাওয়ের বিষয়টি পরিবারকে জানিয়েছেন। তবে এ ব্যাপারে তারা থানায় সাধারণ ডায়েরি(জিডি) করেননি।


গোপালপুর উপজেলা পরিবার পরিকল্পনা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আলীম আল রাজী জানান, বিষয়টি তিনি শুনেছেন। তবে তিনি গত দুইদিন যাবৎ স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক মিটিংয়ের জন্য ঢাকায় অবস্থান করছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno