আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:৪৪

ভাসানী বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু শিক্ষক পরিষদের নয়া কমিটি গঠিত

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-fo-13
টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু শিক্ষক পরিষদের পূর্ণাঙ্গ নয়া কমিটি বুধবার(২ নভেম্বর) দুপুরে গঠন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও লাইফ সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. মো. সিরাজুল ইসলামকে সভাপতি ও টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ও শহীদ জিয়াউর রহমান হলের প্রভোস্ট ড. মো. ইকবাল মাহমুদকে সেক্রেটারী করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটিতে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন ও মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান হলের প্রভোস্ট ড. পিনাকী দে সহ-সভাপতি, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. আশরাফ হোসাইন তালুকদার যুগ্ম-সম্পাদক, রসায়ন বিভাগের প্রভাষক ড. আশিষ কুমার সরকার কোষাধ্যক্ষ, এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক ড. মীর মো.  মোজাম্মেল হক সাংগাঠনিক সম্পাদক, অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মুজিব যুগ্ম-সাংগাঠনিক সম্পাদক, এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক ও শহীদ জননী জাহানারা ইমাম হলের প্রভোস্ট ড. এ.এস.এম. সাইফুল্লাহ অফিস সম্পাদক, বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের প্রভাষক শারমিন আক্তার মহিলা বিষয়ক সম্পাদক,  ফুড টেকনোলজি অ্যান্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়ের পরিবহন শাখার পরিচালক মো. আজিজুল হক প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।
এছাড়া কমিটির কার্যকরী সদস্যরা হলেন, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ড. মোহাম্মদ খাদেমুল ইসলাম, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক ধনেস্বর চন্দ্র সরকার, বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান শিকদার, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক ফণী ভুষণ বিশ্বাস, ফার্মেসী বিভাগের প্রভাষক ড. মো. নুরুল ইসলাম, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বিভাগের প্রভাষক মো. শাহেদ মাহমুদ ও গণিত বিভাগের প্রভাষক মো. মিজানুর রহমান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno