আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৭:৩০

ভূঞাপুরে সেনা সদস্য ও স্ত্রীকে কুপিয়ে ডাকাতি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদল সেনা সদস্য ও তার স্ত্রীকে কুপিয়ে টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে টম্পট দিয়েছে। রোববার (২৮) দিবাগত রাত আড়াইটার দিকে টাঙ্গাইল-তারাকান্দি আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন ভূঞাপুর উপজেলার বাহাদিপুর এলাকায় ওই ঘটনা ঘটে।


আহতরা হচ্ছেন- ভূঞাপুর উপজেলার বাহাদিপুর গ্রামের মৃত ইদ্রিস হোসেন তালুকদারের ছেলে ও সাবেক সেনা সদস্য শামছুল হক তালুকদার হিরা(৬০) এবং তার স্ত্রী বাহাদিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নাজমা খাতুন(৪৫)। ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেনা সদস্যের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।


স্থানীয়রা জানান, অবসরপ্রাপ্ত সেনা সদস্য, স্ত্রী ও তার বৃদ্ধ মা বাড়িতে বসবাস করেন। তাদের দুই ছেলের একজন লন্ডন প্রবাসী এবং অপরজন ঢাকায় একটি মাদ্রাসায় পড়াশুনা করেন। রোববার গভীর রাতে বিল্ডিংয়ের বারান্দার গ্রিল কেটে ডাকাতদল ঘরে প্রবেশ করে।

এক পর্যায়ে ঘরে ডাকাতদের চলাফেরার শব্দে সেনা সদস্যের ঘুম ভেঙে যায়। তিনি ডাকাতদের বাঁধা দেওয়ার চেষ্টা করলে তাকে কুপিয়ে আহত করা হয়। এসময় তার স্ত্রী এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করা হয়। পরে ঘরের স্বর্ণালংকার ও টাকা লুট করে ডাকাতদল পালিয়ে যায়।


ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফরিদুল ইসলাম জানান, ঘটনার পর ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

গুরুতর আহত সেনা সদস্যকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno