আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১২:৩৪

মধুপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

 

মধুপুর সংবাদদাতা:

টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে টাঙ্গাইলের মধুপুর উপজেলার গাংগাইর নজমুল ইসলাম ফাযিল মাদরাসার সামনে
শনিবার (১৪ মে) দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রান্তিক সুপার বাসের চালক শামীম(৪৫) নিহত ও নারীসহ ৩০ জন আহত হয়েছেন।

এ ঘটনায় আহত ১০ জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল, টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, জামালপুর থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী এমডি মাহি পরিবহণ মধুপুর বাসস্ট্যান্ড অতিক্রম করে ঘটনাস্থলে পৌঁছলে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা প্রান্তিক সুপার সার্ভিসের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। খবর পেয়ে মধুপুর ফায়ার সার্ভিসের একটি টিম¡ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে মধুপুর হাসপাতালে নিয়ে যান।


বিভিন্ন হাসপাতালে পাঠানো আহতরা হচ্ছেন- টাঙ্গাইল সদরের জাকির(৪০), শামীম(৪৫), তারেক(৪৫), কালিহাতীর আউলিয়াবাদের আব্দুল বাছেদ(৫৫) জামালপুরের আমিনুল ইসলাম(২৪), ময়মনসিংহের কানিজ ফাতিমা(৫০), মুক্তাগাছার সেলিম উদ্দিন(৪০), বিল্লাল হোসেন(৫৫), ঘাটাইলের চৈথট্ট গ্রামের মোকাদ্দেছ(৪৫), আলাউদ্দিন(৪৫) ও রংপুর জেলার রফিক(২৯)। তারা সবাই উভয় গাড়ির যাত্রী ছিলেন।


মধুপুর থানার উপ পরিদর্শক মামুনুর রশিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহায়তায় ৩০ জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।

তাদের মধ্যে প্রান্তিক পরিবহনের চালক শামীম(৪৫) টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত শামীমের বাড়ি টাঙ্গাইল সদরের বলে প্রাথমিকভাবে জানা গেছে।


মধুপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, ঘটনাস্থল থেকে ৩০ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno