আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১২:১৩

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় দুই সিএনজি চালক নিহত

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সদরের পুষ্টকামুরী চড়পাড়া নামক স্থানে রোববার(২৮ আগস্ট) রাত আট টার দিকে উত্তরবঙ্গগামী একটি বাসের চাপায় সিএনজি চালিত দুই অটোরিকশা চালক নিহত হয়েছেন।


নিহতরা হচ্ছেন- মির্জাপুর উপজেলা সদরের পুষ্টকামুরী সওদাড়পাড়ার ওয়াছির মিয়ার ছেলে আতিক মিয়া(৫৬) ও একই এলাকার আমজাদ মিয়ার ছেলে জুয়েল মিয়া(৩৩)। তারা দুজনেই সিএনজি চালিত অটোরিকশার চালক।


পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার রাত আটটার দিকে আতিক মিয়া তার সহকর্মী জুয়েলকে নিয়ে সিএনজি চালিত অটোরিকশাযোগে মির্জাপুর উপজেলা সদরের চড়পাড়া বাইপাস পার হচ্ছিলেন।

এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী একটি যাত্রীবাহী বাস ওই সিএনজিকে চাপা দেয়। এতে সিএনজি চালিক অটোবিকশাটি ধুমরে মুচড়ে যায়। স্থানীয় লোকজন এসে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। কুমুুদিনী হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করেন।


আতিকের ভাতিজা রফিকুল ইসলাম জানান, তারা দুজনেই সিএনজি চালিত অটো রিকশার চালক ছিলেন। সারাদিন সিএনজি চালিয়ে তারা বাড়ি ফিরছিলেন।


গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা টুটুল জানান, আইনী প্রক্রিয়া শেষে নিহত দুই সিএনজি চালকের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno