আজ- ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  দুপুর ১২:৪৬

যমুনায় নৌকা ডুবিতে তিন নিখোঁজের এক জনের মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ তিন জনের মধ্যে শনিবার(১৮ এপ্রিল) দুপুরে অলিভিয়া নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহত আলিভিয়া বগুড়ার সোনাতলা উপজেলার দিগলকান্দী গ্রামের তফিজ উদ্দিনের মেয়ে। আলিভিয়া গাজীপুরের একটি পোশাক কারখানায় কাজ করতেন। তার স্বামী মারা গেছেন। তবে এখনো নিখোঁজ রয়েছে তার মা রতœা বেগম ও ছেলে রবিউল ইসলাম।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সফিকুল ইসলাম বলেন, শুক্রবার(১৭ এপ্রিল) দুপুরে যমুনা নদীতে নৌকা ডুবে যায়। ভূঞাপুর থানা পুলিশের সহযোগিতায় শনিবার দ্বিতীয় দফা উদ্ধার অভিযান শুরু করা হয়। টানা দুই ঘণ্টা অভিযান চালানোর পর নিখোঁজ তিনজনের মধ্যে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকি দুইজনকে উদ্ধারের চেষ্টা চলছে।

তিনি আরো জানান, শুক্রবার দুপুরে ১৪ জন যাত্রী নিয়ে একটি নৌকা যমুনা নদী পাড় হচ্ছিল। নৌকাটি বঙ্গবন্ধুসেতুর ১৪ নং পিলারের কাছে গিয়ে হঠাৎ ডুবে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করে। ১৪ জনের মধ্যে ১১ জনকে শুক্রবার জীবিত উদ্ধার করা গেলেও তিনজন নিখোঁজ হন।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) রাশিদুল ইসলাম বলেন, নৌকার যাত্রীদের অধিকাংশই শ্রমিক শ্রেণীর। এই নিম্ন আয়ের মানুষগুলো গাজীপুরের বিভিন্ন জায়াগায় কাজ করেন। তাদের বাড়ি বগুড়া জেলায়।

করোনায় লকডাউনের কারণে তারা বঙ্গবন্ধুসেতু দিয়ে সড়ক পথে যেতে না পেরে নৌকায় বাড়ি ফিরছিলেন। নৌকা ডুবির খবর পেয়ে শুক্রবার কমপক্ষে ৪ ঘণ্টা অভিযান চালানো হয়। এতে ১৪ জনের মধ্যে ১১ জনকে উদ্ধার করা হয়।

শনিবার নিখোঁজ একজনের মরদেহ উদ্ধার করা হয়। এখন এক নারী ও শিশু নিখোঁজ রয়েছে। তাদেরকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno