আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৯:৫১

যমুনায় পিকনিক শেষে গোসলে নেমে যুবক নিখোঁজ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীতে পিকনিক শেষে গোসলে নেমে মো. শরিফ(২০) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। নিখোঁজ যুবকের উদ্ধারে তৎপরতা চললেও এখনো উদ্ধারকর্মী ও স্বজনরা তাকে উদ্ধার করতে পারেনি।

নিখোঁজ শরিফ উপজেলার গাবসারা ইউনিয়নের মেঘারপটল গ্রামের ফরহাদ হোসেনের ছেলে। মঙ্গলবার(১২ জুলাই) দুপুরে গাবসারা ইউপি চেয়ারম্যান শাহ আলম আকন্দ শাপলা বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানান, মেঘারপটল গ্রামের কয়েক বন্ধু মিলে সোমবার (১১ জুলাই) যমুনা নদীতে নৌকাযোগে পিকনিকে যায়। পিকনিক শেষে রাতে বাড়ি ফেরার পথে চরাঞ্চলের ভদ্রশিমুল এলাকায় পৌঁছলে পিকনিকের নৌকা দাঁড় করিয়ে শরিফ ও তার বন্ধুরা নদীর পানিতে লাফিয়ে গোসলে নামেন।


গোসল শেষে অন্যরা নৌকায় উঠলেও শরিফ উঠে আসেনি। পরে তার বন্ধুরা অনেক খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে তার পরিবারের লোকজনকে বিষয়টি জানায়। পরিবারের লোকজনও ঘটনাস্থলে এসে খোঁজাখুঁজি করেন।


ইউপি চেয়ারম্যান শাহ আলম আকন্দ শাপলা আরও জানান, সোমবার বিকালের ঘটনা হলেও তিনি মঙ্গলবার সকালে নিখোঁজ যুবকের স্বজনদেও কাছ থেকে জানতে পেরেছেন।


নিখোঁজ যুবকের স্বজনরা জানায়, ওই নৌকায় ৪-৫ জন বন্ধু মিলে পিকনিককে গিয়েছিল। ফেরার পথে গোসলে নেমে শরিফ নিখোঁজ হয়।


ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, নিখোঁজ যুবকের সন্ধান এখনো পাওয়া যায়নি। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। স্থানীয় লোকজনদের সহযোগিতায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার তৎপরতা চালাচ্ছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno