আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৮:৪৮

রজনীকান্তের সিনেমা দেখতে স্কুল-কলেজ-অফিস ছুটি!

 

দৃষ্টি বিনোদন:

সদ্য মুক্তি পেয়েছে রজনীকান্তের বহু প্রতীক্ষিত ছবি ‘জেলর’। সেই ছবি দেখার জন্য তামিলনাড়ু ও কর্নাটকে হুড়োহুড়ি পড়ে গিয়েছে।

প্রিয় অভিনেতার অভিনয় ‘ম্যাজিক’ দেখতে মুখিয়ে থাকা তার ভক্তেরা প্রথম দিনেই হামলে পড়েছেন সিনেমা হলগুলোতে। ‘জেলর’-এর আঁচ তামিলনাড়ু এবং কর্নাটকের স্কুল, কলেজ ও অফিসগুলোতেও পৌঁছেছে।


প্রিয় অভিনেতার ছবি দেখার জন্য মুখিয়ে থাকা দুই রাজ্যের দুই শহর চেন্নাই ও বেঙ্গালুরুতে তাই স্কুল, কলেজ ও অফিসগুলোতে ছুটির ঘোষণা করা হয় বৃহস্পতিবার(১০ আগস্ট)। বেশ কয়েকটি সংস্থা আবার কর্মীদের বিনামূল্যে ওই ছবির টিকিটও বিতরণ করেছে।

তেমনই একটি সংস্থার একটি নোটিস সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছে। চেন্নাইয়ের ওই সংস্থা তাদের সব কর্মকর্তা ও কর্মচারীদের সপরিবারে এই ছবি দেখার সুযোগ করে দিয়েছে।


বুধবারই(৯ আগস্ট) একটি নোটিশ দিয়ে সংস্থাটি জানিয়েছে, আগামি ১০ আগস্ট সংস্থার সব কর্মীকে ছুটি দেয়া হলো রজনীকান্তের ছবি ‘জেলার’ দেখতে যাওয়ার জন্য।


সংস্থাটি আরো জানিয়েছে, শুধু চেন্নাই নয়, বেঙ্গালুরু, ত্রিচি, তিরুনেলভেলি, চেঙ্গলপাট্টু, আলাগাপ্পান নগরে সংস্থার যে সব শাখা রয়েছে, সেগুলিও বন্ধ থাকবে। স্যাকনিল্ক ডট কম-এর রিপোর্ট বলছে, ছবিটি দেখার জন্য প্রায় ১৩ কোটি টাকার টিকিট ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে। তার মধ্যে তামিল ভাষায় ছবিটি দেখার জন্য টিকিট বিক্রি বয়েছে সাড়ে ১১ কোটি টাকার বেশি।

আর তেলুগু ভাষায় ছবিটি দেখার টিকিট বিক্রি হয়েছে এক কোটি এক লক্ষ টাকা। দু’বছর আবার বড় পর্দায় ফিরলেন রজনীকান্ত। তাঁর এই ছবি দেখার জন্য মুখিয়ে ছিলেন তাঁর ভক্তরা। ছবিতে রজনীকান্ত ছাড়াও মূল চরিত্রে রয়েছেন তামান্না ভাটিয়া। ছবির একটি গান ‘কাবালিয়া’ এর মধ্যেই দর্শকদের মন কেড়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno